অগ্নি স্তম্ভন করার টোটকা

অগ্নি স্তম্ভন করার টোটকাঃ

www.kokapandit.com এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। www.kokapandit.com প্রত্যেকবার আপনাদের সামনে নতুন নতুন বিষয় নিয়ে হাজির হয়ে থাকে সেই ধারাবাহিকতা বজায় রেখে আজও আপনাদের সামনে একটি নতুন বিষয় নিয়ে হাজির হয়েছে। লজ্জাতুন নেছার আজকের নতুন বিষয় অগ্নি  স্তম্ভন করার টোটকা। এই টোটকা আমরা 200 বছরের পুরাতন কোকা পন্ডিতের লজ্জাতুন্নেছা থেকে সংগ্রহ করেছি।  আপনি যদি এই টোটকা প্রয়োগ করে আপনি যদি অগ্নি  স্তম্ভন করতে চান তাহলে আমরা এখানে যে সমস্ত নিয়মকানুন আপনাদের সামনে তুলে ধরছি সেগুলো আপনারা সঠিকভাবে প্রয়োগ করুন। তাহলে চলুন এই টোটকা সম্পর্কে যাবতীয় নিয়মাবলী ও প্রয়োগ বিধি সম্পর্কে জেনে নেয়া যাক-

প্রয়োজনীয় দ্রব্যাদি: আপনি যদি এই টোটকা প্রয়োগের মাধ্যমে  অগ্নি স্তম্ভন করতে চান তাহলে আপনাকে কিছু প্রয়োজনীয় দ্রব্যাদি সংগ্রহ করতে হবে চলুন সে সম্পর্কে যাবতীয় বিষয় জেনে নেয়া যাক- ব্যাঙের চর্বি, ঘীগ্বারের রস।

নিয়মাবলী ও প্রয়োগ বিধি: যদি কোন ব্যক্তি এই টোটকা প্রয়োগ করে অগ্নি স্তম্ভন করতে চান তাহলে তাকে উপরোক্ত প্রয়োজনীয় দ্রব্যাদি সংগ্রহ করে নিতে হবে। তারপর পাক পবিত্রতা বজায় রেখে উক্ত প্রয়োজনীয় দ্রব্যাদি একসাথে মিশিয়ে সমস্ত দেহে লেপলে অগ্নি স্তম্ভন করা যায়।

আমাদের এই টোটকা যদি আপনার প্রয়োগ ক্ষেত্রে কোন ধরনের প্রশ্ন থাকে, এবং  আপনার কোনো বিষয় সম্পর্কে আমাদের সাথে যদি পরামর্শ করতে চান বা আমাদের সাথে যদি সরাসরি কথা বলতে চান তাহলে অবশ্যই আমাদের মোবাইল এ্যডমিনের সাথে যোগাযোগ করুন।

এছাড়াও যেকোনো ধরনের যন্ত্র মন্ত্র তন্ত্র তাবিজ তদবির বশীকরণ টোটকা ইত্যাদি প্রয়োগ ক্ষেত্রে বিভিন্ন ধরনের জিনিসপত্র সংগ্রহ করার প্রয়োজন হয়ে থাকে। এই সমস্ত দ্রব্যাদি যদি আপনি কোন ভাবে সংগ্রহ করতে না পারেন, তাহলে আপনার প্রয়োজন মত আমাদের এই ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারবেন।

বি.দ্র: আমরা যে সমস্ত টোটকা আপনাদের সামনে তুলে ধরছি তা কখনোই আপনারা খারাপ কোন কাজের ক্ষেত্রে ব্যবহার করবেন না তাহলে আপনি নিজে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন। লজ্জাতুন্নেছা আপনাদের সামনে যে সমস্ত টোটকা তদবির তাবিজ বশীকরণ যন্ত্র মন্ত্র তন্ত্র বিভিন্ন কার্যসিদ্ধির জন্য তুলে ধরছে সেগুলো যদি সঠিক তান্ত্রিক গুরু বা সাধের নির্দেশ ব্যতীত প্রয়োগের ফলে কোন ধরনের সমস্যা সৃষ্টি হয় তাহলে লজ্জাতুন্নেছা কোনভাবেই দায়ী থাকবেনা।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}