অদৃশ্য হওয়ার তন্ত্র ও মন্ত্র

অদৃশ্য হওয়ার তন্ত্র ও মন্ত্রঃ

হ্যালো ভিউয়ারস্ লজ্জাতুন নেছা ওয়েব সাইটের পক্ষ্য থেকে আপনাকে স্বাগতম।  আজ আমি আপনাদের অদৃশ্য হওয়ার উপায় সম্পর্কে বলবো। প্রাচীন কালের তান্ত্রিক গুরুগণ বিভিন্ন উপায়ে বিভিন্ন অসম্ভব কাজ সাধন করেছেন। তার মধ্যে একটি সাধন সম্পর্কে না বললেই নয়। অনেকের ইচ্ছে জাগে সবার কাছে অদৃশ্য হয়ে অনেক কিছু করার। যেমন আপনি কোন একটা কাজ করতে চাচ্ছেন কাউকে না জানিয়ে কিংবা কোন একটা জিনিস কাউকে না দেখিয়ে আপনি সেটা আপনার করে নিতে চাচ্ছেন, ঠিক এমতাবস্থায় আপনাকে অদৃশ্য সিদ্ধি লাভ করতে হবে। তাই এমনি একটি উলূক তন্ত্র আপনাদের সামনে নিয়ে হাজির হয়েছি। তো চলুন তাহলে দেখে নেওয়া যাক।

প্রয়োগ বিধিঃ রবিবার দিন প্যাঁচার কিছু পালক আগুনে পুড়িয়ে ভস্ম তৈরি করতে হবে। এবার সেই ভস্মের সঙ্গে কুঙ্কুম ও কস্তুরী মিশিয়ে গুটিকা তৈরী করবে। সেই গুটিকা দ্বারা চোখে কাজল দিলে, অদৃশ্যকরণ হয়। এই ক্রিয়া সাবধানে করতে হয়, গুরুর আদেশ ছাড়া এই কার্য্য করা উচিৎ নয়।

বিঃদ্রঃ- এই কাজ   করতে চাইলে অবশ্যই গুরুর অনুমতি গ্রহণ করতে হবে। অনুমতির জন্য যোগাযোগ করুন। আর এই কাজ অসৎ কোন উদ্দেশ্য নিয়ে করা যাবে না। অসৎ উদ্দেশ্য বলতে কারোর ক্ষতি করা, কোন নারীর প্রতি অসৎ লোভ লালসা করা  ইত্যাদি থেকে অবশ্যই বিরত থাকতে হবে। ধন্যবাদ।।