অধিক সময় সহবাস করার যন্ত্র

অধিক সময় সহবাস করার যন্ত্রঃ

হ্যালো বন্ধুরা আমাদের আজকের বিষয় আপনারা হয়তো আলোচনার হেডলাইন দেখেই বুঝতে পেরেছেন। আসলে আমাদের বন্ধু-বান্ধবদের মাঝে এই সমস্যা প্রায়সই দেখা যায়, যেটি খুবই কমন একটি বিষয়, সেটি হলো স্ত্রীর সাথে দীর্ঘক্ষন ধরে সহবাস করা কিংবা স্ত্রীর তৃপ্তিমতো যৌন ক্ষুদা মেটাতে না পারা। এগুলো আমাদের কারো কারো শারিরিক সমস্যা ও বয়সের কারণেই হয়ে থাকে অথবা মন-মানসিকতার কারনেও হয়ে থাকে। তাই আপনারা যাহারা এই সমস্যার সম্মূখীন হয়ে রয়েছেন। ঠিক তারাই এই যন্ত্রটি কাজে লাগাতে পারেন। তো চলুন তাহলে যন্ত্রটি দেখে নেয়া যাক ও তার প্রয়োগ বিধি গুলো সম্পর্কে জানা যাক।

যন্ত্রটি এইঃ-

উপরোক্ত যন্ত্রটি একটি সাদা খাতার পাতায় লাল কলম দ্বারা লিখবেন। তারপর একটি টাটকা লেবুর রস বের করে একটি বাটিতে নিবেন। তারপর উক্ত যন্ত্রটি লেবুর রসের মধ্যে ভিজিয়ে নিবেন। দেখবেন যেন পুরো কাগজ খানা ভিজে। তারপর সেই কাগজ বা যন্ত্রটি রোদে শুকাতে দিবেন। তারপর শুকিয়ে গেলে তা কোন মাদুলিতে ভরে বা কোন তাবিজে ভরে নিজের শরিরে ধারণ করবেন। তাহলে আপনি উপরওয়ালার দয়ায় মনের তৃপ্তি মতো ও আপনার স্ত্রীর যৌন চাহিদা মেটতে সক্ষম হবেন।
বিঃদ্রঃ-যন্ত্রটি প্রয়োগের পূর্বে অবশ্যই আমাদের যোগাযোগ পেইজে গিয়ে একবার যোগযোগ করুন। আপনার এরকম ব্ন্ধুদের মাঝে শেয়ার করার জন্যে অনুরোধ রইলো। ধন্যবাদ।।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}