অভিলাষিত নারী বশীকরণ যন্ত্র

অভিলাষিত নারীকে সম্মোহিত করার যন্ত্রঃ

অভিলাষিত নারীকে সম্মোহিত করে কার্য্যসিদ্ধির জন্য নিকটে টেনে আনার উদ্দেশ্যে নিচের যন্ত্রটি প্রয়োগ করবেন। অত্যন্ত প্রভাবশালী উক্ত যন্ত্রটি ভূর্জপত্রে  কুমকুম ও গোরোচনা দ্বারা জাতিফুলের শাখার কলমের সাহায্যে কোন নিভৃত স্থানে বসে লিখবেন। পরে কলাগাছের কচি পাতার ওপরে মাটি দিয়ে কামদেবের প্রতীক প্রতিমা তৈরি করুন। যন্ত্রটিকে প্রতিমার হৃদয়ে স্থাপন করে রাত্রীর প্রথম প্রহরে পঞ্চোপচারে পূজা করুন।

যন্ত্র টি এইঃ-

পূজা শেষে ‘কামোহনঙ্গ পঞ্চশরঃ কন্দর্পোমীনকেতনঃ। শ্রীবিষ্ণুতনয়ো দেবঃ প্রসন্নো ভবতু প্রভো’

এই মন্ত্র ১০৮ বার জপ করবেন।

অতঃপর যন্ত্র মধ্যস্থ প্রত্যেকটি বীজের পর অভিলাষিত নারীর নাম উচ্চারণ করুন। যেমন মনে করুন আপনার অভিলষিত নারীর নাম ‘প্রতিমা’। আপনি জপ করবেন

“ঐং প্রতিমা হ্লীং প্রতিমা ক্লীং প্রতিমা ক্ষীং প্রতিমা ঐং প্রতিমা হ্লীং প্রতিমা ঐং প্রতিমা ক্লীং প্রতিমা ঐং প্রতিমা হ্লীং প্রতিমা ক্লীং প্রতিমা ঐং প্রতিমা হ্লীং প্রতিমা ক্লীং প্রতিমা ক্ষীং প্রতিমা ঐং প্রতিমা।”

এই ক্রিয়ার প্রভাবে আপনার অভিলষিত নারী সম্মোহিত অবস্থায় আপনার নিকটে উপস্থিত হবে এবং আপনার নিকটে উপস্থিত হবে এবং আপনার ইচ্ছা মতো কাজ করবে।

অভিলষিত নারী উপস্থিত না হওয়া পর্যন্ত আপনি বীজসহ তার নাম জপ করতে থাকবেন।

লক্ষ্য করুন যন্ত্রমধ্যে নির্দিষ্ট স্থানে প্রার্থিত নারীর নাম লিখতে হবে।

ইহা ছাড়াও আমাদের প্রতিষ্ঠান আপনাদেরকে বর্তমানে ফ্রিতেই নারী, স্ত্রী, বিবাহিত মহিলা ও মনপছন্দ রমণী বশীকরণ করার সহজ মন্ত্র ও তন্ত্র দিতেছে। এটা খুব সিমীত সময়ের জন্য। তাই আপনারা আর দেরী না করে এখনি নিচের ছবিতে ক্লিক করুন ও PDF File টি ডাউনলোড করুন। ধন্যবাদ।।।