অসফল কাজকে সফল করার  টোটকা তন্ত্রঃ

অসফল কাজকে সফল করার টোটকা তন্ত্রঃ

হ্যালো ভিউয়ারস্ লজ্জাতুন নেছা ওয়েব সাইটের পক্ষ্য থেকে আপনাকে স্বাগতম। মানুষের জীবনে এত জটিলতা আছে যে সহজে কোন  মনোকামনা পূর্ণ হওয়া সম্ভব নয়। কখনও কখনও মানুষের এমনও সময় আসে যখন সে যে কাজেই হাত দিক না কেন তা অসফল হয়। যদি আপনি এই পরিস্থিতিতে পড়েন তবে নিম্নলিখিত প্রয়োগ করলে লাভ হবে।

সামগ্রী-সাতটি আস্ত হলুদের গাঁট, সাতটি হলুদ পৈতা, সাতটি পূজার ছোট সুপারী, সাতটি তাজা গেঁদা ফুল, সাতটি হলুদ সিকি, সাতটি ছোট ছোট গুড়ের ডেলা, সাতটি পনরিয়া যন্ত্র যা কিনা তামার পাতে খোদাই করা এবং একটি হলুদ রঙের ৭০ সেমি কোড়া কাপড়।

দিন- শুক্লপক্ষের বৃহস্পতিবার।

সময়- সকালে স্নানাদি করে পবিত্র হবার পর।

নিয়ম-উপরোক্ত সকল বস্তু একত্র করে হলুদ কাপড়ে বেঁধে পোটলা তৈরি করতে হবে। এরপর বারো বছরের কম বয়স্ক ৭টি বালককে প্রসাদ স্বরুপ অল্প অল্প করে হলুদ বরফি ও কিছু পয়সা দক্ষিণাস্বরুপ দিয়ে বদিায় করতে হবে।

এরপর ঐ পোটলাটিকে পূজাস্থলে বা সিন্দুকে/লকারে রেখে দিতে হবে। রোজই এই টোটকার প্রভাবে আটকে থাকা কাজ আপনা আপনি সম্পন্ন হতে থাকবে। দুমাস বাদে পোটলার ভিতরের বস্তুগুলি বৃহস্পতিবার দিন একসাথে পিষে সোনা বা রুপার তাবিজ বা কৌটায় ভরে সর্বদা নিজের কাছে রাখলে সফলতা লাভ করা যাবে।

বিঃদ্রঃ- এই তন্ত্র টি প্রয়োগ করার পূর্বে অবশ্যই গুরুর অনুমতি প্রয়োজন। তাই গুরুকে খুশি করার জন্য সল্প হাদিয়া গ্রহণ করা উচিত। ( শুধু মাত্র এই তন্ত্রের অপেক্ষায় থাকবেন না নিজেও একটু কাজের জন্য চেষ্টা চালাবেন এই তন্ত্র শুধু মাত্র আপনার শত্রু ও অশুভ শক্তি গুলোকে হার মানাতেই কাজ করবে। ধন্যবাদ।।