আদি ও আসল লজ্জাতুন নেছা কিতাব

আদি ও আসল লজ্জাতুন নেছা কিতাবঃ

আধ্যাত্মিক বিষয়ের অসংখ্য বই পুস্তক থেকে, আমাদের লজ্জাতুন নেছা বুক ষ্টলে কয়েকটি কার্য্যকরী ও ফলদায়ক পুস্তক আপনাদের জন্য উপস্থাপন করেছি। আপনার পছন্দের ও প্রয়োজনীয় পুস্তক টি ক্রয় করুন।।

আমাদের বই পুস্তক গুলো ক্রয় করে, নিজে ভালো থাকুন ও অন্যকে ভালো থাকার সুযোগ করে দিন এবং দুঃখওয়ালা মানুষের দুঃখ-কষ্ট দূর করুন।

আমাদের এখানে বিভিন্ন জায়গার তুলনায় বই পুস্তক গুলির অনেক মূল্য বেশি কারণ, আধ্যাত্মিক লাইনের বই গুলো আসলে গুরু ভিত্তিক কাজ করে থাকে। তাই এই সকল বই গুলো ক্রয়ের পাশাপাশি আপনাদের কে কোন না কোন গুরুর অনুমতি সাপেক্ষ্যে কাজ করতে হবে। যদি কোন গুরুর স্মরনাপন্ন আপনি না হন তাহলে এই সকল বই আপনার জন্য অযথাই বাহুল্য। আমাদের এখানে বই এর মূল্য বেশি হওয়ার একটাই কারণ বই গুলো যখন আমরা আপনাদেরকে দিবো ঠিক তার সাথে সাথেই আপনাদের কে গুরুর অনুমতি দিয়ে দিবো। আর আপনারা সেই গুরুর দেয়া অনুমতি নিয়েই কাজে সফলতা লাভ করবেন। আর প্রত্যেকটি কাজের শুরুতে আপনারা এই গুরুর নাম ধরেই কাজ শুরু করবেন। তাই বলবো কম টাকা দিয়ে বই কিনে কোন লাভ নেই তাতে যদি কাজ না হয় তাহলে ১০ টাকার ও কোন মূল্য নেই। আর আপনি যদি অনুমতি সাপেক্ষ্যে কাজ করেন ও কাজে সফলতা লাভ করেন তাহলে ১০ টাকার জায়গায় ১০০ টাকা খরচ করাই ভালো।। তাই বলবো আপনারা আমাদের এখান থেকে বই গুলো ক্রয় করুন এবং আপনার আশে পাশে থাকা বিভিন্ন সমস্যার মানুষদেরকে সাহায্য করুন। বই পুস্তক গুলো ক্রয়ের জন্য যোগাযোগ পেজে গিয়ে যোগাযোগ করুন ধন্যবাদ।।

ভারত ও বাংলাদেশের আলোড়ন সৃষ্টিকারী গ্রন্থ আদি ও আসল লজ্জাতুন নেছা (সর্বমনস্কামনা পূরণের পুস্তক) আপনারা যেনারা বাংলাদেশ থেকে লজ্জাতুন নেছা নামক বই ক্রয় করে অনেক বার ক্লান্ত হয়ে পড়েছেন তবুও অরিজিনাল বই টি সংগ্রহ করতে পারেন নি। ঠিক তাদের জন্যই আমাদের এই বইটি সংগ্রহ করা হয়েছে অনেক পরিশ্রমের পর। আসলেই এই বই টি অদ্ভুত ও পাওয়ার ফুল দীর্ঘদিন যাবৎ এই বইটি মিশরীয় ভাষায় ছিলো আমরাই প্রথম এই বইটি বাংলায় অনুবাদ করে এনেছি আপনাদের জন্য আপনারা যেনারা তান্ত্রিকতার কাজ গুলো সুদক্ষতার সহিত কাজ করতে ইচ্ছুক তেনারা এই বইটি ক্রয় করুন ও নিজের ও অপরের উপকার করুন।

এই গ্রন্থটির বর্তমান মূল্য =৳ ৬১০০ টাকা মাত্র

কল করুনঃ-

সব রকম বই গুলি দেখতে চাইলে নিচের লিংকে প্রবেশ করুনঃ-

লজ্জাতুন নেছা বুক ষ্টল

{লজ্জাতুন নেছা, কোকা পন্ডিতের বৃহৎ ইন্দ্রজাল, তন্ত্র মন্ত্র এবং বশিকরনে কালা জাদু বই গুলি ফ্রিতে পেতে চাইলে নিচের লেখা বা ছবিতে ক্লিক করুন ও বই গুলি লুফে নিন ধন্যবাদ}