আপনি নিজেই বশিকরন করুন যেকোন নারীকে

আপনি নিজেই বশিকরন করুন যে কাউকে!!!

বিবরণঃ- আপনি যাকে পাওয়ার আশায় অনেক চেষ্টা করেছেন, অথচ তাকে কিছুতেই কাছে পাচ্ছেন না, কিন্তু তার ভালবাসার আশায় আপনি সারাক্ষণ বিভর হয়ে আছেন। যেকোন বিনিময়ের জন্যও আপনি তাকে পেতে আগ্রহী, তাই আপনাকে বলতে চাই আমাদের এই আজকের মন্ত্র ও তার প্রয়োগ বিধি টি অনুসরণ করুন। তাহলেই আশা করি আপনি আপনার মনের মানুষটিকে সারাজিবনের জন্য পেতে সক্ষম হবেন।

লোক বশীকরণঃ

““ধোপার হাট ধোপর ঘাট

ধোপার সিংহাসন,

ধোপার কাষ্ঠে দেখি জুড়াই

কুম্ভীরের নাচন।

অষ্ট ঘড়ি অষ্ট পহর

অমুক থাকি অমুকের কাধের উপর

অমুক ছাড়া পা বাড়াও

 আল্লাহ রসূল

মা বরকত শেখাও।””

বিধিঃ এই মন্ত্র একবার পড়ে নির্দিষ্ট ব্যক্তির শরীরে তিনবার ফুঁ দিতে পারলে সে বশীভূত হবে। হোক সে কোন নারী বা কোন পুরুষ লোক কিংবা কোন প্রেমিক বা প্রেমিকা। এই মন্ত্রের যেখানে অমুক আছে সেখানে আপনার নাম ও যেখানে অমুকের আছে সেখানে আপনার পছন্দের ব্যক্তির নাম উল্লেখ করতে হবে।  এই মন্ত্রটি একটি গুরু মন্ত্র তাই এই মন্ত্রটি কাজে লাগানোর আগে আমাদের কাছ থেকে অনুমতি গ্রহন করতে হবে। ধন্যবাদ।।।

(প্রিয় ভিজিটরগণ এই মন্ত্র টি হয়তো আপনারা দেখেই বুঝতে পেরেছেন যে, কত সহজ ও সাবলীল যে কেউ এই মন্ত্রটি কাজে লাগাতে পারবেন। এই মন্ত্রটি সংগ্রহ করা হয়েছে আমাদের প্রাপ্ত বয়স্কা তান্ত্রিক মহাদয়ের একটি পুস্তক থেকে- (লোক চিকিৎসায় তন্ত্র-মন্ত্র) বই থেকে। আপনারা চাইলে এই বইটি ক্রয় করে নিজের কাজ গুলি নিজে নিজেই করতে পারবেন। আমরা আপনাদের অনুমতি প্রদান করবো ও প্রতিটি কাজের পূর্বে সহযোগীতা করবো। ধন্যবাদ।)