আমাদের কথা

আমাদের কথাঃ

***লজ্জাতুন নেছা***

**দিক নির্দেশনায় গুরু মাতা**

*আপনার জিবনকে সহজ ও সুন্দর করতে লজ্জাতুন নেছা আপনার পাশে*

সুপ্রিয় ভিজিটরগন আমাদের কথাগুলো জানার বা বোঝার আগ্রহের জন্য সকলকে অভিনন্দন। আশা করি আপনারা সকলেই ভালো আছেন। আপনারা হয়তো ইউটিউবে আমাদের অনেক ভিডিও দেখেছেন কিংবা অনেক ফেইসবুক পোষ্ট পড়েছেন। সবাই আমাদের সাথে যোগাযোগ করার জন্য মোবাইল নাম্বার ও  ইমেইল এ্যডড্রেস চেয়ে থাকেন। তাই আপনাদের সুবিধার্থে  আমরা একটি ওয়েব সাইটের মাধ্যমে একটি প্রতিষ্ঠান করতে পেরেছি। তাও আপনাদের সকলের সহযোগিতায়।

ইতি পূর্বে ***লজ্জাতুন নেছা*** থেকে তন্ত্র, মন্ত্র, যন্ত্র, তাবিজ ও টোটকা ইত্যাদি আপনাদের মাঝে উপস্থাপন করতে পেরেছি। আপনাদের সহযোগিতায় আজ আমরা এতদূরে আসতে পেরে ধন্য। আশা করি আপনারা আমাদের সাথে থাকবেন ও আমাদের সারাক্ষন সাহায্য করবেন।

 আমাদের এই প্রতিষ্ঠানটি বর্তমান ভারত,বাংলাদেশ এবং চীনের কয়েকটি অঞ্চলের বিখ্যাত ১৯ জন তান্ত্রিক মহাদয়ের সমন্বয়ে কাজ সম্পন্ন করে থাকে। এই সকল তান্ত্রিক গুরুর মাধ্যমে আমরা আপনাদেরকে সেবা প্রদান করে থাকি।

অনেক ভাই আমাদের জিজ্ঞাসা করে বলে, ভাই আমার কাজটা যদি কোন কারণে সফল না হয় তখন কি হবে। সেই সকল ভাইদের উদ্দেশ্যে আমি বলতেছি। আমাদের এখান থেকে কোন সার্ভিস নিয়ে আপনারা কখন কোন রকম চিন্তা করবেন  না। কারন আমাদের প্রতিষ্ঠানের কোন সার্ভিস বিফল হওয়ার সম্ভবনা নেই। একটা কথা হয়তো বা সবার জানা আর সেটি হলো, একটি মানুষ সব রকমের কাজ করতে পারে না। কারন সব কাজ সবার দ্বারা সম্ভব হয় না। এজন্যই আমাদের প্রতিষ্ঠানে ১৯ জন তান্ত্রিকের প্রকার ভেদ অনুযায়ী কাজের ধরণ ও গঠন নির্ধারণ করা হয়ে থাকে। আপনারা যে ধরণের কাজ আমাদেরকে দিয়ে থাকেন বা প্রদান করেন, আমরা কাজটি নেওয়ার পূর্বেই আপনার কাছে সকল তথ্য নিয়ে কাজটি সর্ম্পকে গুনাগুণ বিবেচনার মাধ্যমে, যে শ্রেণীর আপনার কাজটি বিবেচিত হয়, আমরা ঠিক সেই শ্রেণীর তান্ত্রিক গুরুর কাছে কাজটি ট্রান্সফার করে থাকি। তাই আপনার কাজটি বিফল হওয়ার সম্ভনা থাকে না। আর যদি কোন কারণে একটি কাজ বিফল হয়েও যায় তখন আমাদের প্রতিষ্ঠান এই কাজটিকে পূণরায় বিনা খরচে করে দিবে। আমাদের প্রতিষ্ঠান আপনাদেরকে সুখী রাখতেই সকল কাজ সম্পন্ন করে থাকে। আর একটা বিষয় আমি এখানে তুলে ধরছি কারন প্রত্যেক ভাইয়েরাই কিন্তু এই বিষয়টি বলে থাকে। আর সেটি হলো, সরাসরি আমাদের সাথে দেখা করে সার্ভিস গ্রহণ করার বিষয়ে। আসলে অনলাইনে যেকোন কোম্পানী বা প্রতিষ্ঠান থেকেই আপনি কোন মাল বা কোন ধরনের দ্রব্য কিনবেন, সেখানে শুধুমাত্র আপনাকে আপনার নাম ঠিকানা ও মোবাইল নম্বর দিয়েই কিনতে হয়। তবে কিছু কিছু কোম্পানী বা প্রতিষ্ঠান রয়েছে, তারা শুধু মাত্র অনলাইনে প্রচার করে যে, আমাদের একটা প্রতিষ্ঠান কিংবা একটা কোম্পনী রয়েছে সুতরাং আমাদের এখান থেকে আপনারা কেনা কাটা করতে পারেন। ‍তারা শুধু মাত্র অনলাইনকে মার্কেটিং এর কাজে ব্যহৃত করে। আবার কিছু কিছু কোম্পনী রয়েছে যারা বিভিন্ন প্রডাক্ট বা দ্রব্যাদি অনলাইনে বিক্রি বা সেল  করে আর তারা কুরিয়ার সার্ভিস ও বিভিন্ন ধরনের মাধ্যমের সহযোগিতা নিয়ে কাজ করে। তবে আমাদের এখানেও কিন্তু বিভিন্ন মাধ্যমের সহযোগিতা গ্রহণ করে থাকি। যেহুতু অামাদের সকল কাজ অনলাইনেই করা হয় তাই দেখা করার কোন প্রয়োজন পড়ে না। আসলে একটা কথা না বললেই নয়। আর সেটা হলো, আমাদের প্রতিষ্ঠানের যেমন ভালো দিক আছে ঠিক তেমনি কিছু কিছু খারাপ মানুষের কারণে আমাদের অজান্তে খারাপ কাজও করতে হয়েছে। কিছু দিন আগে আমাদের প্রতিষ্ঠান থেকে এক ভদ্রলোক একটা সার্ভিস গ্রহন করেছিলো, তবে তার উদ্দেশ্য ছিলো খুবই খারাপ, তিনি একটি মেয়ে কে পছন্দ করে তাকে বশীকরণ করে, তবে সেই মেয়ে ছিলো অনেক উঁচু পরিবারের। আর সেই ভদ্রলোক টি ছিলো খুবই নিম্ন পরিবারের একজন। তবে তাদের সম্পর্কটা কিছু দিনের ভিতরে এত গভীর হয়ে যায় তাই তারা পালিয়ে বিয়ে করার পরিকল্পনা করে। তখন মেয়ে বাবা ও মামা জানতে পারে। পরে ভদ্রলোককে অনেক মারধর করে ও পুলিশের কাছে দেয়। সেই ভদ্রলোক পুলিশের কাছে আমাদের নাম ও ঠিকানা বলে দেয়। আমাদের সাথে মেয়ের বাবা ও মামা আরোও কয়েক জন দেখা করে আমাদের উপর চাপ সৃষ্টি করে তাই আমাদের অনেক ক্ষতি হয়ে যায় সেই সময়। ঠিক সেই সময় থেকে আমাদের প্রতিষ্ঠানের প্রধান কর্মকর্তার নির্দেশে  এখন আর কোন ধরণের গ্রাহকদের সাথে সরাসরি কোন সেবা বা সার্ভিস সেল করা হয় না।

আমাদের পূর্বের ক্লাইন্টদের মতামত জানতে ফেইসবুকে রিভিউগুলো দেখুন-

ক্লিক করুন

(ফেইসবুক রিভিউ)

সুতরাং আপনারা নিঃষচিন্তে আমাদের সার্ভিস গুলো গ্রহন করুন এবং ভালো থাকুন।।।।ধন্যবাদ।।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}