আমাশয় রোগ নিরাময়ের মন্ত্র

আমাশয় রোগ নিরাময়ের মন্ত্রঃ

অনেক সময় নানা করনে অকারনে এই রোগটি হয়ে থাকে, এই রোগটি এমনি একটি রোগ যার ফলে, বার বার শুধু টয়লেট যাওয়া আসা করতে হয়। আবার অনেকেই টয়লেটে গিয়ে দীর্ঘ সময় বসে থাকে। বিশেষ করে বাচ্চাদের এই রোগ হলে পিতা মাতার হয়রানীর শেষ থাকে না। তাই বলবো শিশু থেকে শুরু করে যেকোন বয়সি লোক বা স্ত্রী লোক যেকেউ হোক না কেন, ডাক্তারি চিকিৎসার পাশা পাশি আপনারা নিম্ন লিখিত মন্ত্রগুলি ব্যবহার করতে পারবেন। বলছি যে, ডাক্তারি চিকিৎসা অফ করে দেন…এই মন্ত্রের প্রভাবে আপনি খুব দ্রুতই আপনার আমাশয় রোগ নিরাময় করতে সক্ষম হবেন।  প্রথম মন্ত্রটি দিয়ে উপকার না পাইলে দ্বিতীয় মন্ত্রটি ব্যবহার করবেন। আশা করি প্রথম মন্ত্রটি দিয়েই শেরে যাবে।

“গঙ্গা সাগর তিরপানি

এক ধারে পড়ে জানি,

যেই আনে সেই খায়

ফন্নার হাগা মুতা

প্যাট ফুলা পালায়।”

প্রয়োগ বিধিঃ-কালো কচুর পাতায় পানি নিয়ে মন্ত্রপূত করে সেই পানি আমাশয় রোগে আক্রান্ত রোগীকে নিয়মিত পান করালে তার রোগ নিরাময় হবে।

আমাশয় রোগ নিরাময়ের মন্ত্রঃ

“নদী কিনারে জুড়ুন নাও

তার মধ্যে বাও বাও

ফন্নার অঙ্গের হাগা মুতা

অঙ্গেতে মিশাও।

চিলিং ভষ্ম কিলিং কিষ্টি সহায়।”

প্রয়োগ বিধিঃ-কালো কচুর পাতায় পানি নিয়ে মন্ত্রপূত করে সেই পাই আমাশয় রোগে আক্রান্ত রোগীকে নিয়মিত পান করালে তার রোগ নিরাময় হবে।

বিঃদ্রঃ- প্রথম মন্ত্র ব্যবহার না করে দ্বিতীয় মন্ত্রটি ব্যবহার করবেন না। উক্ত প্রয়োগটি করার পূর্বে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করুন। আর এই মন্ত্রগুলি খুব সহজ ও সাবলীল তাই যদি কেউ এই মন্ত্রগুলির বইটি সংগ্রহ করতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন। কেবল মাত্র আমরাই অনুমতি সহ বই প্রদান করতেছি। ধন্যবাদ।।