ঈদ উপলক্ষ্যে বিশেষ অফার

ঈদ উপলক্ষ্যে বিশেষ অফারঃ

ঈদ মোবারক          ঈদ মোবারক          ঈদ মোবারক

ঈদ উপলক্ষ্যে লজ্জাতুন নেছা.কম এর পক্ষ্য থেকে বিশেষ অফার, আপনি যদি আপনার মনের মানুষটিকে ফিরে পেতে চান, এই ঈদের বিশেষ মুহূর্তে, তাহলে এই অফার টি আপনার জন্য। অনেকের অনুরোধের কারণে আজ আমরা এই অফারটি সবার সম্মূখে প্রকাশ করছি। অনেকের মনে বাসা বেধেছে অনাবিল সুখ ও মুখরিত উল্লাসে আবার অনেকেই কেদে কেদে শ্রান্ত হয়ে পড়েছে প্রিয়জনকে হারিয়ে। আপনারা হয়তো প্রিয়জনকে হারিয়েছেন কোন না কোন মনের অমিল কথা বার্তার কারণে কিংবা কোন না কোন ঝগড়া ও বাধা বিপত্তির কারণে আবার অনেকের ব্রেকআপ হয়ে গেছে। ভালবাসায় অনেকের হতাহত ঝড় বয়ে চলেছে। আবার অনেকের মনের মিল থাকা সত্বেও দুই পরিবারের বিবাদ থাকায় মিলনের ব্যঘাত ঘটে চলেছে। আবার অনেকেই প্রেম করে বিদেশে গিয়ে কাজ কর্ম করতেছে আর এদিকে প্রেমিক বা প্রেমিকা ও মনের মানুষটি হয়তো আপনাকে ভুলেই গেছে প্রায় অনেক দিন পর যোগাযোগ করতে চাইলে ঠিক মতো কথা বার্তা বলে না ও নিজেকে এড়িলে চলার চেষ্টা করে। আসলেই এই সকল সমস্যা বিভিন্ন কারণে হয়ে থাকে তাই এই সকল মনের অমিল গুলোকে দূর করতে আপনি চাইলে আমাদের এই অফার টি গ্রহণ করে নিতে পারেন ও আপনার মনের মানুষটিকে সারাজিন  আপন করে নিতে পারেন।

বিঃদ্রঃ- (উক্ত অফারটির হাদিয়া নির্ধারণ করা হয়েছে মাত্র ৭১০০ টাকা।  এই অফারটি শুধু মাত্র তাদের জন্য যাদের মনের মানুষটির সাথে মাঝে মাঝে দেখা হয় ও কথা হয় কিংবা কারোর মাধ্যমে কিছু খাবার জাতীয় দ্রব্য খাওয়ানো সম্ভব। এই দুইটির মধ্যে যেকোন একটি বর্তমান থাকলেই আপনি এই অফারটি প্রয়োগ করতে পারবেন। এই অফারটি চলবে ঈদের দিন থেকে শুরু করে ঈদের পর ১৫ দিন অব্দি চালু থাকবে। বিস্তারিত জানতে এখনি আমাদের মোবাইল এ্যডমিনের সাথে যোগাযোগ করুন।)

ইহা ছাড়াও থাকছে আমাদের তিনটি বইয়ে বিশেষ মূল্য ছাড়ঃ- নিচের তিনটি বইয়ে পাচ্ছেন দুই হাজার টাকা করে মূল্য ছাড়

(কোকা পন্ডিতের বৃহৎ ইন্দ্রজাল)     (লজ্জাতুন নেছা)       (লোক চিকিৎসায় তন্ত্র-মন্ত্র)

01767296990

ধন্যবাদ।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ} ***লজ্জাতুন নেছা বইটির বশীকরণ খন্ড টি ফ্রিতে পেতে চাইলে উপরের লেখা বা ছবিতে ক্লিক করুন ***