এই নিয়মে সকলকে বশীভূত করার টোটকা। Lojjatun Nesa

এই নিয়মে সকলকে বশীভূত করার টোটকাঃ

লজ্জাতুন্নেছা এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের মতো এবারও আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছে আমাদের আজকের নতুন বিষয় সকলকে বশীভূত করার টোটকা।  আজ আমরা আপনাদের সামনে যে টোটকা নিয়ে উপস্থিত হয়েছি এই টোটকা 200 বছরের পুরাতন কোকা পন্ডিতের লজ্জাতুন্নেছা থেকে সংগ্রহ করা হয়েছে।  এইটা খুবই শক্তিশালী ও কার্যকর একটি টোটকা। যদি আপনি সঠিকভাবে প্রয়োগ করতে থাকেন তাহলে যে কাউকে আপনি খুব সহজেই আপনার বশীভূত করতে পারবেন। আপনি অবশ্যই এই ধরনের টোটকা ভালো কোন কাজের উদ্দেশ্যে প্রয়োগ করবেন।আপনাদের কাছে একটি কথা জানিয়ে রাখতে চাই আপনি কখনোই কোন প্রকার খারাপ কোন কাজের উদ্দেশ্য এগুলো ব্যবহার করবেন না।

তাহলে চলুন এই টোটকা কিভাবে প্রয়োগ করবেন সে সমস্ত বিষয়ে যাবতীয় বিষয় জেনে নেয়া যাক-

প্রয়োজনীয় উপকরণ:  আপনি যদি এই টোটকা প্রয়োগ করতে চান তাহলে আপনাকে কিছু প্রয়োজনীয় উপকরণ সংগ্রহ করতে হবে চলুন সে সম্পর্কে জেনে নেয়া যাক- মৈনসিল, অশ্বগন্ধা,আমলার রস।

নিয়ম কারণ ও প্রয়োগ বিধি: আপনি যদি এই টোটকা প্রয়োগ করতে চান তাহলে অবশ্যই প্রথমে আপনি প্রয়োজনীয় উপকরণ সংগ্রহ করে নিন। প্রয়োজনীয় উপকরণ সংগ্রহ করা হয়ে গেলে মৈনসিল ও অশ্বগন্ধা আমলা রসে মিশিয়ে আপনার কপালে লেপন দিতে হবে। তারপর ওই অবস্থায় আপনি আপনার কাংখিত ব্যক্তি সামনে যাওয়া মাত্রই সে আপনাকে  দেখা মাত্র আপনার বশীভূত হবে।

আমাদের এই টোটকা সম্পর্কে যদি আপনাদের কোন ধরনের প্রশ্ন থাকে আপনি আমাদেরকে ইমেইল করতে পারেন বা অবশ্যই আপনার মতামত এখানে প্রকাশ করতে পারেন।  আপনি যদি আমাদের নিকট থেকে কোন ধরনের পরামর্শ গ্রহণ করতে চান বা আপনি যদি আমাদের সাথে সরাসরি কোন বিষয় নিয়ে কথা বলতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে আলাপন অপশন ব্যবহার করতে পারেন।

এছাড়াও আপনি যন্ত্র মন্ত্র তন্ত্র তাবিজ তদবির বশীকরণ ইত্যাদি প্রয়োগ ক্ষেত্রে যদি আপনার কোন ধরনের প্রয়োজনীয় উপকরণ দরকার হয় সেগুলি আপনি যদি সংগ্রহ করতে সক্ষম না হয়ে থাকেন তাহলে আমাদের এই সাইট হতে আপনি সংগ্রহ করতে পারবেন।  এছাড়াও আমাদের কাছে রয়েছে অনেক দুর্মূল্যের তাবিজ ও তদবীর বিষয়ক বই যা আপনি আমাদের সাথে যোগাযোগ করে সংগ্রহ করতে পারেন।

বি.দ্র: আপনি কখনোই কোন প্রকার খারাপ কোন কাজের উদ্দেশ্যে এই টোটকা ব্যবহার করবেন না। লজ্জাতুন্নেছা যেসকল যন্ত্র মন্ত্র তন্ত্র তাবিজ তদবির এর বিভিন্ন কার্য সিদ্ধির জন্য আপনাদের সামনে তুলে ধরতে কাজ যদি তান্ত্রিক গুরু অথবা সাধকের নির্দেশ ব্যতীত সঠিক পদ্ধতিতে প্রয়োগ না করার ফলে কোন ব্যাঘাত ঘটে তার জন্য লজ্জাতুন্নেছা কোনভাবেই দায়ী থাকবে না।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}