এই ৪ ধরনের পুরুষ যে কোনও মেয়ের মন জয় করতে পারেন

এই ৪ ধরনের পুরুষ যে কোনও মেয়ের মন জয় করতে পারেন !

হ্যালো ভিজিটর বন্ধুগণ, আজ আমি আপনাদের বলবো যে চার ধরনের পুরুষ যেকোন মেয়ে লোকের নিমিষেই মন জয় করতে পারে। প্রেমের ক্ষেত্রে কে সফল হবে কে ব্যর্থ হবে তা নির্ভর করবে তার স্বভাব চরিত্র ও ব্যক্তিত্বের উপর। কিন্তু কোন কোন পুরুষ প্রেমের ক্ষেত্রে কোনভাবেই ব্যর্থ হয় না। এমনটাই বলে গেছেন অনেক দিনের পুরানো এক সুনাম ধণ্য ব্যত্ত্বিত্যের অধিকারী গুরুজন। তিনি জানিয়েছেন এই চার ধরণের পুরুষ কখনই কোনভাবেই প্রেমের ক্ষেত্রে পরাজিত হবে না। এই চার ধরণের মানুষ সম্পর্কে জানতে পুরো আলোচনাটি মনোযোগ সহকারে জানুন।

যে পুরুষ নিজের স্ত্রী বা সঙ্গিনীকে সম্মান করেন, মেয়ে বা প্রেমিকাকে সম্মান করেন, তার কথা বিচার বুদ্ধি ও রুচীকে মর্যাদা দেয়। নিজের মত সঙ্গিনীর উপর চাপিয়ে দেয় না। তিনি কখনো প্রেমের পথে হেরে যায় না।

যে পুরুষ পরস্ত্রীকে স্পর্শ মাত্র করেন না, নিজের স্ত্রী বা সঙ্গিনী ব্যতীত অন্য স্ত্রী বা নারীকে কামনা করেন না। অথবা উপযুক্ত সুযোগ থাকা সত্ত্বেও অন্য মেয়ে লোককে বা কোন নারীর সাথে দৈহিক সম্পর্ক করেন না। তার প্রেম জিবনে সুখের রাজত্ত্ব অটুট থাকে। সে সবসময় ভালোবাসার নীড়ে আবদ্ধ থাকে।

যিনি নিজের সঙ্গিনীকে সুরক্ষার আস্বাষ দিতে পারেন। যে পুরুষ তার স্ত্রী অথবা প্রেমিকাকে, জাগতীক সুখ ও মানসিক স্বাছন্দের আস্বাষ দিতে পারেন, তার সাথে সুরক্ষিত মনে করেন মেয়েরা। এ ধরণের পুরুষ বা প্রেমিকের সঙ্গ ত্যাগ করতে চান না কোন মেয়েরাই।

যিনি নিজের সঙ্গিনীকে শারীরিক তৃপ্তি দিতে পারেন, শারীরিক সুখ প্রেমের অবিচ্ছেদ অঙ্গ, ফলে যে পুরুষ তার স্ত্রীকে বা প্রেমিকাকে এই তৃপ্তি দিতে সক্ষম। সেই পুরুষদের উপর মনের গভীর থেকে একটু দূর্বলতা থাকে মেয়েদের। এ ধরণের পুরুষ ব্যর্থ হন না কখনো প্রেমের ক্ষেত্রে। আর এই চার ধরণের পুরুষের কথাই বলে গেছেন চানক্ক পন্ডিত। যারা প্রেমের ক্ষেত্রে কখনোই ব্যর্থ হন না।

বিঃদ্রঃ- আমাদের আজকের এই আলোচনা নিজেকে সমাধান করার জন্য, তাই চেষ্টা করুন এই চারটি গুনের আড়ালো পদার্পণ করতে।।। সবার কাছে শেয়ার করুন।।। ধন্যবাদ।।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}