এই ৭ প্রকার মানুষকে ভুলেও বাড়িতে ঢুকতে দিবেন না!

এই ৭ প্রকার মানুষকে ভুলেও  বাড়িতে ঢুকতে দিবেন না!

সুপ্রিয় ভিজিটরগণ লজ্জাতুন নেছা ওয়েব সাইটের পক্ষ্য থেকে আপনাকে স্বাগতম।।

আজ আমি আপনাদের কে বলবো এই সাত প্রকার মানুষকে ভুলেও আপনার বাড়িতে ঢুকতে দিবেন না। তা না হলে বিপদ বিপদ খুব নিকটে অপেক্ষা করবে। চাণক্য নিতি শাস্ত্র অনুযায়ী আমাদের আশেপাশে এমন কিছু মানুষ রয়েছে যাদের কাছ থেকে দূরে থাকায় শ্রেয়। এমন কি এই মানুষদের কে যদি আপনারা বাড়িতে ঢুকতে দেন তাহলে এরা আপনার বিপদ ডেকে আনতে পারে। তাই চাণক্য নিতি শাস্ত্র অনুযায়ী কোন ধরণের মানুষকে বাড়িতে ঢুকতে দেওয়া উচিত নয়। সে সম্পর্কে বিস্তারিত জানতে আলোচনাটির শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।।

যে সব মানুষের মুখে এক আর মনে এক তাদের কাছ থেকে দূরে থাকুন। অনেকেই আছেন যারা আপনার সামনে অত্যন্ত সৎ ও মিষ্টভাষী, কিন্তু আপনি পিছন ফিরলেই দেখবেন তারা আপনার সম্পর্কে খারাপ বলেন, এরকম মানুষদের আপ্যায়ণ করবেন না। ষড়যন্ত্রকারী মনোভাবের মানুষদের এড়িয়ে চলুন।। এরা মাথা চালায় সবসময় অন্যকে ক্ষতি করতে ও অন্যায়ভাবে অন্যেকে সমস্যায় ফেলতে। এধরণের মানুষকে ভুলেও বাড়িতে ঢুকতে দিবেন না। আবার কিছু মানুষ আছে যাদের হাজার বার ডাকলেও পাবেন না। কিন্তু দরকারের সময় ঠিক সেই মানুষটি আপনার কাছে চলে আসবেন। এ ধরণের সুবিধাবাদী মানুষদের কাছ থেকে দূরে থাকুন। যেসব মানুষ আপনার সততার সুযোগ নেয়, অবার সেই সততা নিয়েই হাসি ঠাট্টা ইয়ারকি করে, তাদের স্বাগতম জানাবেন না। আপনার সাথে সে হয়তো ভালো আচরণ করছে, কিন্তু অন্যকোন নিরাপদ মানুষকে তিনি অহেতুক আঘাত করে চলছে, কিংবা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এমন মানুষ খুব সাংঘাতিক, আজ অন্যের সাথে করছে কাল আপনার সাথেও করতে পারে। তাই এদের থেকে দূরে থাকুন। যে সকল মানুষ নিজ ধর্ম সম্পর্কে অঙ্গ বা কিছুতেই নিজের ধর্মগ্রন্থ সম্পর্কে জানেন না, আবার সেই সব ধর্মগ্রন্থ পড়তে ইচ্ছাও করেন না, এদের মধ্যে মর্যদাবোধ কম হয়। এই সকল লোকদের বাড়িতে প্রবেশ করতে দিবেন না। যে সব মানুষ আপনার বাড়ির লোক সম্পর্কে কিংবা আপনার নিকট আত্মীয় সম্পর্কে কুমন্ত্রণা দেয় ও নেতিবাচক কথা শুনায় তাদের থেকে দূরে থাকুন। তো ভিজিটরগণ এই ছিলো আামাদের আজকের আলোচনা। সবাইকে এই আলোচনাটি শেয়ার করার অনুরোধ করা হইলো।। ধন্যবাদ।।।।

{লজ্জাতুন নেছা, কোকা পন্ডিতের বৃহৎ ইন্দ্রজাল, তন্ত্র মন্ত্র এবং বশিকরনে কালা জাদু বই গুলি ফ্রিতে পেতে চাইলে নিচের লেখা বা ছবিতে ক্লিক করুন ও বই গুলি লুফে নিন ধন্যবাদ}