এলাচ বশীকরণ মন্ত্র দিয়ে যা খুশি তাই করুন। Lojjatun Nesa

এলাচ বশীকরণ মন্ত্র দিয়ে যা খুশি তাই করুনঃ

লজ্জাতুন্নেছা পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের ন্যায় এবারও আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি আমাদের আজকের নতুন বিষয় এলাচ বশীকরণ মন্ত্র। আজ আমরা আপনাদের সামনে যে বশীকরণ মন্ত্র টি তুলে ধরব এই বশীকরণ মন্ত্র কি, আপনি শুধুমাত্র এলাচ ব্যবহার করে আপনার কাঙ্খিত ব্যক্তিকে আপনি আপনার বশীভূত করতে পারবেন। এই বশীকরণ মন্ত্র টি আপনি যে কোন ভালো কাজের উদ্দেশ্যে ব্যবহার করতে পারবেন। আপনি যদি এই বশীকরণ মন্ত্র প্রয়োগ করতে চান তাহলে আজ আমরা এখানে যে সমস্ত নিয়মকানুন এর কথা বলবো সেগুলো যদি আপনি সঠিকভাবে প্রয়োগ করতে পারেন তাহলে আপনি এই বশীকরণ মন্ত্র  প্রয়োগ করে সম্পূর্ণরূপে ফলাফল ভোগ করতে পারবেন।

তাহলে চলুন প্রথমে এলাচ বশীকরণ মন্ত্র টি দেখে নেয়া যাক-

“ওঁ নমো কালা কলূয়া, কালী রাত।

নিশ কী পুতলী মাঝী রাত।

কালা কলুয়া ঘাট-বাট।

সোতী জো জগায় লাও।

বৈঠী জো উঠায় লাও।

মোহিনী যোগীনী চল।

রাজ কী ঠাও অমুকি কে তন মে

চটপটি লগাও।

জিয়া লে তোড়,

জো কোই হমারী ইলায়চী খাবে।

কভী না ছোড়ে হমারা সাথ।

ঘর কো তজে বাহর কো তজে।

হমে তজ আউর কনে জাই।

তো ছাতী ফাট তুরন্ত মর জাই।

সত্য নাম আদেম গুরু  কা।

মেরী ভক্তি গুরু কী শক্তি।

ফুরে মন্ত্র ঈশ্বরো বাচা।

 প্রয়োজনীয় সামগ্রী: আজ আমরা আপনাদের সামনে যে বশীকরণ মন্ত্র টি তুলে ধরেছি এই বশীকরণ মন্ত্র টি যদি আপনি প্রয়োগ করতে চান তাহলে আপনাকে শুধুমাত্র এলাচ সংগ্রহ করতে হবে।

নিয়ম কানুন ও প্রয়োগ বিধি: প্রথমে আপনারা মন্ত্রটি খুব ভালোভাবে মুখস্থ করে নিবেন তা না হলে মন্ত্র উচ্চারণে কোন প্রকার ভুল হলে আপনি এটি প্রয়োগ করে কোনো ফলাফল পাবেন না। মন্ত্র মুখস্থ করা হয়ে গেলে কোন গুরু পুষ্য যোগ বা রবিপুষ্য যোগ বা হোলি দীপাবলির রাতে অথবা সূর্য বা চন্দ্র গ্রহণের দিন বা অন্য কোন শুভ মুহূর্তে 1008 দফা এই মন্ত্র জপ করে এবং 108 দফা উক্ত মন্ত্র আহুতি দিয়ে মন্ত্রটিকে সিদ্ধ করে নিতে হবে।

এবার আপনি প্রয়োজন অনুযায়ী কোন এলাচকে 21 দফা উক্ত মন্ত্রে অভিমন্ত্রিত করে যাকে খাওয়াবেন সে ব্যক্তি আপনার বশীভূত হবে।

আমাদের এই আলোচনা সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই আপনি আমাদেরকে ইমেইল করতে পারেন বা আপনি যদি আমাদের সাথে সরাসরি কথা বলতে চান বা আমাদের সাথে কোন পরামর্শ করতে চান তাহলে আপনি আমাদের এই ওয়েবসাইটে আলাপন অপশন ব্যবহার করতে পারেন।

বি.দ্র: অসৎ কোন কাজের উদ্দেশ্যে আপনি এটি ব্যবহার করবেন না তাহলে আপনি নিজে ক্ষতিগ্রস্তহবেন।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}