কোটিপতি হওয়ার শক্তিশালী টোটকা ১০০% কার্য্যকরী

কোটিপতি হওয়ার শক্তিশালী টোটকা ১০০% কার্য্যকরীঃ

 হ্যালো ভিউয়ারস্ আমাদের ওয়েব সাইট kokapandit.com এ আপনাদের স্বাগতম। আজ আমি আপনাদেরকে কোটিপতি হবার উপায় বা কোটিপতি হওয়ার শক্তিশালী টোটকা সম্পর্কে বলবো। এই জগতে ধনী হতে কে না চায়। টাকার পিছনে ছুটে মানুষ তার জীবনের বেশীরভাগ সময়ই কাটিয়ে দেয়। কিন্তু এরপরেও সবাই ধনী হতে পারে না। আর যারা সফল হয় তারাই এই বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়িয়ে থাকে। কিন্তু আপনি কি কখনো ভেবে দেখেছেন যে এত পরিশ্রম করার পরেও কেন আপনি বিত্তশালী হতে পারছেন না ? সবকিছু ঠিকঠাক থাকার পরেও কেন আপনার ধনসম্পদ অর্থপ্রাপ্তি ঘটছে না ? আপনার অর্থাভাব ও সাফল্য লাভ না করার পিছনে রয়েছে নিজের ভাগ্য দোষ ও গ্রহ দোষের প্রভাব। জ্যোতিষ শাস্ত্রে প্রায় কয়েক হাজার গ্রহ দোষ রয়েছে। তাই যদি আপনার ভাগ্য দোষ ও গ্রহ দোষ থাকে এবং আপনার বাড়ি ও অফিসে যদি অশুভো শক্তির প্রভাব থাকে তাহলে আপনি যতই চেষ্টা করুন না কেন আপনি কখনই ধনী হতে পারবেন না। তবে টোটকার মাধ্যমে এসব ভাগ্য দোষ ও গ্রহ দোষের প্রভাব থেকে সহজেই মুক্তি পাওয়া যায় । তাই আজ আমি আপনাদেরকে ভাগ্য দোষ থেকে মুক্তি পাওয়ার সহজ ও শক্তিশালী কিছু টোটকার কথা বলবো, যা সঠিক ভাবে ব্যবহার করলে আপনার ভাগ্য দোষ কেটে যাবে এবং আপনি সহজেই সম্পদশালী ও কোটিপতি হতে পারবেন।

(১)প্রথমে আপনি একজন ভালো জ্যোতিষি বা পন্ডিতের কাছে যান, তারপর আপনার রেখায় অংগার যুগ,কাল স্বর্প যুগ,কেতুর যুগ এসব আছে নাকি তা দেখুন। থাকলে দ্রুত তা কাটানোর ব্যবস্থা করুন।

(২) আপনার বাড়িতে একটি তুলসি গাছ লাগান, তার পর প্রতিদিন তুলসি গাছে পানি ঢালুন। আর পানি ঢালার সময় আপনি যেন বড়লোক হন সেই প্রার্থনা করুন।

(৩)আপনার বাড়ির প্রথম দেয়াল কখনো ফাঁকা রাখবেন না, কারন ফাঁকা দেয়াল নিঃসঙ্গতার প্রতীক।তাই প্রথম দেয়ালে একটি সাত ঘোড়ার ছবি টাঙ্গিয়ে দিন।ইত্যাদি ভক্তি সহকারে এই কাজগুলো করতে পারলে আপনার ভাগ্য অবশ্যই ফিরবে। পোষ্টি আপনাদের ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করবেন। ধন্যবাদ।

(যোগাযোগ লিংক)