কোন প্রকার মন্ত্র ছাড়াই ১ দিনে সুন্দরী নারীকে রাতে নিজের ঘরে আনার উপায়!!

কোন প্রকার মন্ত্র ছাড়াই পলাতক সুন্দরী স্ত্রী বা রমণী নারীকে ঘরে ফিরানোর উপায়!!

হ্যালো ভিজিটরগণ লজ্জাতুন নেছা ওয়েব সাইটের পক্ষ্য থেকে আপনাদের স্বাগতম। আজ আমি আপনাদের মারত্বক একটি স্ত্রী বশিকরন যন্ত্র সম্পর্কে বলবো। আজকের এই যন্ত্রটি অনেক ফলপ্রদ ও কার্য্যকরী আশা করি আপনাদের উপকারে আসবে।

যন্ত্রটি এইঃ-

প্রয়োগ বিধিঃ- প্রথমে সিঁদুর ও নারিকেল তেল একত্রে মিশিয়ে লেখার মতো কালী বানিয়ে নিবেন। তারপর একটি ভূর্জপত্রের উপর উপরোক্ত নকশাটি আঁকবেন। তারপর সেটাকে পূঁজাদি করে প্রাণ প্রতিষ্ঠা করবেন। তারপর এটি রুপার তাবিজ বা কবজে ভরে গলায় ধারণ করবেন।। তারপর আপনি আপনার মনের কথাটি সেই স্ত্রী কিংবা সেই নারীর কাছে গিয়ে প্রকাশ করবেন তাহলেই সে আপনার প্রতি তৎক্ষনাৎ আকৃষ্ট হয়ে যাবে এবং সেই স্ত্রী বা নারী আপনার বশিভূত হয়ে যাবে। আপনার কথা না করতে পারবেনা। আপনার স্ত্রী যদি আপনার বাড়ি থেকে রাগ হয়ে বাবার বাড়িতে গিয়ে দীর্ঘদিন যাবৎ থাকে যদি সে ফিরে আসতে না চায় কিংবা অন্যকোন পুরুষের দিকে আকৃষ্ট হয়ে পড়ে তাহলে আপনি এই প্রয়োগটি আজই করুন। তাহলে আপনার স্ত্রীকে একদিনের ভিতরেই আপনি ফিরে আনতে পারবেন আপনার ঘরে।।

বিঃদ্রঃ- উপরোক্ত যন্ত্রটি প্রয়োগের পূর্বে অবশ্যই আমাদের যোগাযোগ পেজে গিয়ে যোগাযোগ করুন ও অনুমতি গ্রহণ করুন। কারণ অনুমিত ছাড়া উক্ত প্রয়োগ না করাই ভালো হবে।