গভীর প্রেমে পাগল করার তদবীর

গভীর প্রেমের তদবীরঃ

যদি কোন ব্যক্তি কাহাকেও প্রমের বন্ধনে আবদ্ধ করতে চায়, কিংবা স্বামী স্ত্রীকে অথবা স্ত্রী স্বামীকে মহব্বত বৃদ্ধি করতে চায়, তবে নিম্নোক্ত নক্‌শাটি মেশক ও জাফ্‌রান গোলা কালি দ্বারা লিখে নক্‌শার নিচে লিখত প্রথমে ফলান এর স্থানে প্রেমিকার নাম ও দ্বিতীয় ফলান এর স্থানে তাহার মায়ের নাম লিখবে। তারপর এক গ্লাস দুধের মধ্যে উক্ত নক্‌শা গুলিয়া দুধের ভিতরে তিনবার কুলি করিয়ে পান করাবে। তিন দিন অথবা সাত দিন এই নিয়মে পান করাবে।
কিন্তু এই আমল করার পূর্বে চল্লিশ দিন পর্যন্ত নিম্নোক্ত নক্‌শাটি লিখিয়া আটার ভিতরে ভরিয়া গুলি বানাইয়া সমুদ্রে অথবা নদীতে নিক্ষেপ করতে হবে। তারপর প্রেমিকাকে দুধ পান করাবে।
নক্‌শাটি এই-


গভীর প্রেমের দ্বিতীয় তদবীরঃ

প্রেমিক প্রেমিকার মধ্যে ভালবাসা বাড়াবার জন্য অথবা উভয়ের মিলনের জন্য নিম্নোক্ত নিক্‌শাটি পানিতে গুলিয়ে ঐ পানি উভয়কে পান করাবে। অথবা মাদুলীতে ভরে উভয়েরর হাতে ব্যবহার করবে। ইহা পরীক্ষিত আমল।
নক্‌শাটি এই-

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}