গুপ্তধন পাওয়ার মন্ত্র

গুপ্তধন পাওয়ার মন্ত্রঃ

আপনি কি সারাজীবন আর্থিক সচ্চলতার জন্য দিনের পর দিন নিজের সাথে যুদ্ধ করে যাচ্ছেন? আপনার ভাগ্য কি খুবই খারাপ? অভাব কি কিছুতেই আপনাকে ছেড়ে যাচ্ছে না। অভার আর ভয় আপনার সঙ্গি হয়ে পড়েছে। তাহলে আর নয় হতাসা, এ সমস্যার সমাধান আমাদের পূর্বপুরুষগন বা সাধু ব্যক্তিগন আমাদেরকে দিয়ে গেছেন কিন্তু তারা ঈশ্বরের নিকট অনেক পরিশ্রম বা ধ্যান করেই এসব কায্য সিদ্ধ করেছেন। তার মধ্যে একটি সামান্য পরিশ্রমের কথা আপনাদের মাঝে তুলে ধরলাম।

যদি কোন ব্যক্তি ধন প্রাপ্তি করতে চায় তবে ধনপ্রাপ্তির জন্য শনিবার কোনও বহেড়া গাছকে নিম্নলিখিত মন্ত্র উচ্চারণ করে নিমন্ত্রন দিয়ে আসতে হবে। এবং পরদিন রবিবার সকালে ঐ গাছের একটি আস্ত পাতা নিয়ে আসতে হবে। এবার ঐ পাতাটি নিজের পকেটে বা ব্যাগে অথবা তাবিজে ভরে গলায় ধারণ করলে ধনপ্রাপ্তি হবে।

মন্ত্রটি এইঃ-“মম কার্য্য সিদ্ধিং কুরু কুরু স্বাহা”

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}