ঘন ঘন স্বপ্নদোষ ও তার প্রতিকার করার সহজ উপায়

ঘন ঘন স্বপ্নদোষ ও তার প্রতিকার করার সহজ উপায়ঃ

কিবা নারী আর কিবা পুরুষ, সময় থাকতে যদি যৌবনের উত্তেজনাঘন মুহূর্ত গুলোর মুখোমুখি না হতে পারলো, তখন বিষাদ তো আসবেই। সেই মনমরা আনমনা অবস্থা থেকে নানা প্রকার মানসিক ও শারীরিক অবস্থার সৃষ্টি হতে পারে, এমন কি সংসার জীবনে চরম অবনতির কিংবা বিপর্যয়ের সংকেত যেকোন মুহূর্তে আসাটা তখন মোটেই অস্বাভাবিক নয়। কোন কোন ক্ষেত্রে অসহায়ত্বের শিকার হয়ে চিরবিদায়ের পথও কেউ বেছে নিয়েছে। সেজন্য এ পরিস্থিতির সঙ্গে মোকাবিলা প্রথম থেকেই করা ভাল। প্রথমের দিকে পাঞ্জা সালম এর চূর্ণ এক গ্রাম মাত্রায় দিনে ২ বার করে দুধসহ মাসখানিক খাওয়ার পর ২ গ্রাম মাত্রায় আরো মাসখানিক খাওয়া উচিৎ। তারপর ২ গ্রাম করে একবার মাসখানিক এবং ১ গ্রাম মাত্রায় আরো মাসখানিক সেব্য। অবস্থার উন্নতির উপর মাত্রা কম বেশি করা যায়।

শুক্রাল্পতায়- অত্যাধিক স্বপ্নদোষের ফলে যেখানে এ অবস্থার সৃষ্টি, সেখানে অবস্থার অবনতির গুরুত্ব পর্যালোচনা করে পাঞ্জা সালম চূর্ণ ১ গ্রাম মাত্রায় দিনে ২ বার করে ২-৬ মাস খেতে হবে। যখন অবস্থা আয়ত্তের মধ্যে আসবে, তখন থেকে দু’বারের পরিবর্তে একবার করে আরও কিছুদিন ব্যবহার করা বিধেয়।

[পাঞ্জা সালম হয়তো অনেকেই চিনেন আবার অনেকই চিনেন না। তাই যাহারা এই সেবন টি করতে চান তাই গুগলে গিয়ে সার্চ করুন latifolia তাহলেই এই গাছের চূর্ণ টি চিনতে পারবেন]

বিঃদ্রঃ- আপনারা যাহারা দীর্ঘদিন যাবৎ ধরে যৌন বিষয়ক সমস্যায় ভুগতেছেন, তাই আর দেরি না করে এখনি আমাদের সাথে যোগাযোগ করুন। আমাদের কাছে এই রোগ নির্মূলের জন্য অনেক ঔষুধ রয়েছে যেগুলো আপনারা যেকেউ ক্রয় করতে পারবেন।। আলোচনাটি সবার কাছে শেয়ার জন্য অনুরোধ করা হইলো। ধন্যবাদ।।