চাকরিতে প্রমোশন বা বেতন বৃদ্ধির উপায়

চাকরিতে প্রমোশন বা বেতন বৃদ্ধির উপায়ঃ

হ্যালো ভিউয়ারস আমাদের ওয়েব সাইট কোকা পন্ডিতে আপনাদের স্বাগতম। আজ আমি আপনাদেরকে বেতন বৃদ্ধি ও পদোন্নতি লাভের যন্ত্র সম্পর্কে বলবো। আমাকে অনেকদিন ধরে অনেকই রিকোয়েস্ট করে আসছেন যে চাকরিতে বেতন বৃদ্ধি ও প্রোমোশনের জন্য কিছু দেওয়ার জন্য । তাই আজ আমি আপনাদেরকে বেতন বৃদ্ধি ও প্রোমোশনের জন্য খুব শক্তিশালী একটি যন্ত্র বা নকশা দিবো যা ধারণ করলে আপনি চাকরিতে পদোন্নতি লাভ করবেন ।

এই যন্ত্রটি আপনাকে যেকোনো মাসের শুক্লপক্ষের প্রথম সাতদিনের মধ্যে লিখতে হবে । এর জন্য যেকোনো মাসের শুক্লপক্ষ তিথিতে সকালে স্নান করে উত্তর বা পূর্ব দিকে মুখ করে বসবেন । এরপর এই যন্ত্রটি সাদা কাগজ বা ভুজ্জ্যপত্রে অষ্টগন্ধের কালি দিয়ে লিখবেন । ভুজ্জ্যপত্রে ও অষ্টগন্ধের কালি আপনারা যেকোনো দশকর্মার দোকান থেকে কিনতে পারবেন । তারপর যন্ত্রটিকে রূপা বা তামার তাবিজ বা মাদুলিতে ভরে লাল সুতো দিয়ে বেঁধে পুরুষেরা ডানহাতে,  ও মহিলারা  বাম হাতে ধারণ করবেন। এই যন্ত্রটি ধারণ করার ৩০ দিনের মধ্যেই এর  কেরামতি দেখানো শুরু হবে। যন্ত্র ব্যবহারের পূর্বে অবশ্যই গুরুর অনুমতি প্রয়োজন তাই গুরুর অনুমতি গ্রহণ করেই এই কাজে অগ্রসর হবে। কারণ গুরু বিনা কোনকিছু পাওয়া বা আশা করা ঠিক নয়। (যোগাযোগ লিংক)
এই ছিল আমাদের আজকের পোষ্ট। পোষ্টটি আপনারা সঠিকভাবে প্রয়োগ করতে পারলে আপনারা অবশ্যই সফল হবেন।আর এই পোষ্টটি আপনাদের ভালো লেগে থাকলে অবশ্যই আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করবরন। ধন্যবাদ।