ছোট ছেলে মেয়েদের বাধ্য করার মন্ত্র

ছোট ছেলে মেয়েদের বাধ্য করার মন্ত্রঃ

বিবরণঃ- লজ্জাতুন নেছা.কম এর পক্ষ্য থেকে সবাই জানাই আন্তরিক সুভেচ্ছা ও অভিনন্দন। আমাদের আজকের আলোচনা “ছোট ছেলে মেয়েদের বাধ্য করা” প্রতিটি মানুষে চায় যে, নিজের মতো করে বেঁচে থাকতে। কিন্তু সমাজের কিছু কিছু নিয়ম কানুনের সাথে তাল মিলিয়ে চলতে গিয়ে মাঝে মাঝেই আমাদের ডিসিপ্লিনের বেড়ায় থমকে দাঁড়াতে হয়। ঠিক তেমনি ছোট ছেলে মেয়েদের ক্ষেত্রেও তাই। সবার পরিবারেই বাচ্চারা রয়েছে, প্রতিটি বাবা মা চায় যে, তার সন্তান পিতা মাতার আদেশ অনুযায়ী চলুক ও বাধ্য গত থাকুক। হ্যাঁ প্রতিটি সন্তান ও চায় যে, পিতামাতাকে শ্রদ্ধা ও শালীন আচয়ন প্রদান করতে। বর্তমান সমাজে অনেক পরিবারেই অনেক ছেলে মেয়ে রয়েছে যারা পিতামাতাকে শ্রদ্ধা করে না ও ঠিক মতো কথাও বলে না। ঠিক তাদের জন্যই আমাদের আজকের এই আলোচনা। অবাধ্য সন্তানদের বাধ্যকরণ করতে চাইলে নিম্নলিখিত মন্ত্রটি প্রয়োগ করুন।

মন্ত্র যথাঃ-

“তুর তুর তুরণী

ধর ধর ধরণী

আয় আমার কাছে আয়।

শুন শুন আমার কাছে

কথা বলব পাছে।

আমারে ছাড়িয়া যদি অন্য দিকে যাস

দোহাই সোলেমান নবীর মাথা খাস।” 

প্রয়োগের নিয়মঃ মন্ত্রটি শিক্ষা করার পর, যে সব শিশুদের বাধ্য করিতে ইচ্ছা হয়, উক্ত মন্ত্র পাঠ করিতে করিতে সেই সব শিশুদের কাছে যাইবে, অবশ্যই শিশু বাধ্য হইবে। উক্ত কাজটি করার পূর্বে অবশ্যই কোন সিদ্ধ গুরুর অনুমতি গ্রহণ করিতে হইবে অথবা আমাদের সাথে যোগাযোগ করুন ধন্যবাদ।

{লজ্জাতুন নেছা, কোকা পন্ডিতের বৃহৎ ইন্দ্রজাল, তন্ত্র মন্ত্র এবং বশিকরনে কালা জাদু বই গুলি ফ্রিতে পেতে চাইলে নিচের লেখা বা ছবিতে ক্লিক করুন ও বই গুলি লুফে নিন ধন্যবাদ}