জুয়ায় ও লটারীতে বশীকরণ প্রয়োগ

জুয়ায় ও লটারীতে বশীকরণ প্রয়োগঃ

হ্যালো ভিজিটর ভাই ও বোনেরা আজকে আমি বিদেশী প্রবাসী ভাই ও বোনদের উদ্দেশ্যে একটি আলোচনা করতে উপস্থিত হয়েছি। এশিয়া মহাদেশ থেকে বিভিন্ন দেশে গমন কারী ও প্রবাসী কর্মজীবি ভাই ও বোনেরা প্রায়সই একটা কথা জানার আগ্রহী। কিভাবে জুয়াতে ও লটারীতে বাজি ধরে খুব তাড়াতাড়ি অনেক টাকা ইনকাম করা যায়। আসলে জুয়া ও লটারী বিষয়ে তন্ত্র মন্ত্রে একটি বিষয় আছে। যাহার দ্বারা সাধক অনেক বাজি ধরে, বাজিতে জিততে সক্ষম হয়। তাই আপনাদের নিকট আজকে আমি এই বিষয়টি নিয়ে হাজির হয়েছি। এশিয়া মহাদেশ থেকে বাহিরে গমন কারী ভাই ও বোনেরা আপনারা চাইলে নিচের প্রক্রিয়াটি অবলম্বন করে দেখতে পারেন। বিশেষ করে প্রবাসী ভাই ও বোনেরা এই প্রক্রিয়ার দ্বারা অনেক সফল হতে পারবেন।
এটি একটি বশীকরণ মন্ত্র যাহার দ্বারা আপনি আপনার বিপক্ষকে বশীকরণ করে নিজের দিকে সকল জুয়ার অর্থ ভোগ করতে পারবেন।
মন্ত্রঃ- “ কেখৈ রক্তৈ দভেরু পাক জিন নেদ্‌নী চতঃ ছঃ দানীয় মৈত্রেতেব্ হিষ্ঠিবা লোক্ষিণ পাত্রম্।”

প্রথমে সুদ্ধস্থানে, শুদ্ধাসনে ও শুদ্ধবস্ত্রে ধূপ-দ্বীপ জ্বালিয়ে উক্ত মন্ত্র ১০,০০০ (দশ হাজার) বার জপ করলে মন্ত্র সিদ্ধ হবে।
অতঃপর উক্ত সিদ্ধ মন্ত্র ভূর্জপত্রে আলতা দ্বারা লিখে ডান হাতে ধারণ করে জুয়া লটারীতে খেলতে বসলে, খেলায় জিত বা জয়ী হতে সক্ষম হবেন।
বিঃদ্রঃ- উপরোক্ত প্রক্রিয়াটি প্রয়োগের পূর্বে অবশ্যই একবার কষ্ট করে আমাদের যোগাযোগ পেইজে গিয়ে যোগাযোগ করুন। ধন্যবাদ।।।

{লজ্জাতুন নেছা, কোকা পন্ডিতের বৃহৎ ইন্দ্রজাল, তন্ত্র মন্ত্র এবং বশিকরনে কালা জাদু বই গুলি ফ্রিতে পেতে চাইলে নিচের লেখা বা ছবিতে ক্লিক করুন ও বই গুলি লুফে নিন ধন্যবাদ}