জুয়া ও লটারীতে জিতার মন্ত্র

জুয়া ও লটারীতে জেতার মন্ত্রঃ

অর্থনৈতিক ভাবে সচ্ছল হওয়ার অন্যতম মাধ্যম হলো লটারী। কেউ বলে ভাগ্য পরিক্ষা, ভাগ্য পরিক্ষা করা যাদের রাশিফল সামস তারকার সাথে মিলে যায় তারাই শুধু মাত্র জুয়া বা লটারীতে বিজয় লাভ করে। তবে আধ্যাত্মিক ভাবে শক্তিশালি মোয়াক্কেল দ্বারা পরিক্ষিত নাম্বার ক্রয় করে লটারীতে ১০০% বিজয়ী হওয়া সম্ভব। সম্ভব যারা শতশত বার লটারী কিনে ব্যর্থ হয়েছেন, তাদেরকে বলছি লটারী কিনার আগে আমাদের সাথে যোগাযোগ করুন। আপনাকে নিখুঁত ও নির্ভুল ভাবে লটারীতে বা জুয়াতে বিজয় লাভ করাবেন। আমাদের এখানে বিভিন্ন দেশ থেকে প্রবাসি ভাইয়েরা তদবীর নিয়ে থাকে। তাদের মধ্যে কয়েকটি দেশের নাম উল্লেখ করলাম। সৌদি আরব, ফ্রান্স, ওমান, কাতার, বাহরাইন, মালিয়েশিয়া, অস্ট্রেলিয়া, কুয়েত, ইতালি, জাপান, শিংগাপুর, আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশের লটারীতে শত শত প্রবাসী ভাই ও বোনেরা বিজয়ী হয়ে কোটিপতি হয়েছেন। আজকে আমি আপনাদেরকে একটি মন্ত্র শেয়ার করলাম এই মন্ত্রটি সঠিক ভাবে প্রয়োগ করতে পারলে আপনারা হয়তো সফল হবেন। মন্ত্রটি প্রয়োগ যদি ও খুব কঠিন তবুও ফলপ্রদ।

মন্ত্রঃ-“তুলসী প্রণামঃ কৃন্দায়ৈ তুলসী দৈব্যে প্রিয়ায়ৈ কেশবস্য চ। কৃষ্ণ ভক্তি প্রদে দেবী সত্যবত্যৈঃ নমঃ নমঃ।।”

উক্ত মন্ত্রটি প্রতিদিন তিন হাজার তিন বার (৩,০০৩) করে পাঠ করবেন। এভাবে ২৭ দিন যাবৎ পাঠ করতে হবে। তবেই মন্ত্রটি সিদ্ধ হবে। তারপর আপনি যেকোন দিন জুয়াতে বা লটারীতে বাজি ধরতে পারেন। তবেই সক্ষম হবে। মনে রাখবেন এর প্রয়োগের মাধ্যমে আপনি শুধু তিন দিন জয়ী হবেন।
বিঃদ্রঃ- আমাদের প্রতিষ্ঠান থেকে জুয়া বা লটারী জেতার তদবীর করার সার্ভিসটি পুনরায় চালু হয়েছে তাই বিদেশী প্রবাসী ভাই ও বোনেরা আবারও আমাদের কাছ থেকে এই সুবিধা গ্রহন করতে পারবেন। আমাদের এই সার্ভিসের মূল্য এখন অনেক কম মূল্যে পাওয়া যাচ্ছে। তাই আর দেরী না করে মোবাইল এ্যডমিনের সাথে কিংবা সরাসরি ইমেইল করতে পারবেন। ধন্যবাদ।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}