তুলসী পাতা দিয়ে যে কোনো মেয়েকে বশ করার জাদুকরি টোটকা

তুলসী পাতা দিয়ে যে কোনো মেয়েকে বশ করার জাদুকরি টোটকা:

আমাদের প্রায় সকলের বাড়িতে তুলসী গাছ রয়েছে, যেখানে আমাদের মা, বোনেরা সন্ধ্যা আরতি করে থাকে। আপনাকে ওই গাছ থেকে তিনটি তুলসি পড়া ছিঁড়ে হবে। খেয়াল রাখবেন আপনি যখন তুলসী পাতা ছিঁড়ে কেউ যাতে আপনাকে না দেখতে পায়, আর তুলসী পাতা ছেঁড়ার আগে অবশ্যই করে স্নান করে নেবেন। আর আপনাকে এই কাজটি করতে মঙ্গলবার এবং শনিবার।

এরপর তিনটি তুলসী পাতা বাড়িতে নিয়ে আসতে হবে। তার তিনটি পাতার মধ্যে প্রথমটিতে পেন দিয়ে ওই সংশ্লিষ্ট মহিলার নাম লিখতে হবে একটি পেন দিয়ে। মনে রাখবেন পেজটি যেন নতুন হয়। এরপর দ্বিতীয় পাতাটিতে একটি যোগ চিহ্ন আঁকতে হবে। অর তৃতীয় পাতাটিতে আপনার নাম লিখতে হবে। এরপর সব পাতাগুলোকে একটি কালো কাপড়ে রেখে প্রথমে নামের পাতা, এরপর যোগ চিহ্নের পাতা এবং সবশেষে ওই মহিলার নামের পাতাটি পরপর রেখে ১০১ বার একটি মাত্র জব করতে হবে।

মন্ত্রটি হল ‘ ওঁ কেয়ই নমঃ তুলসী পাতা নমঃ,পারদং সাহা অনুকূং নমঃ’। যন্ত্রটিতে যেখানে অনুকূল শব্দটি বলা হচ্ছে সেখানে আপনি ওই সংশ্লিষ্ট মহিলার নাম ধরতে পারেন। এই মন্ত্রটিকে আপনাকে এইভাবে ১০১ বার পাঠ করতে হবে, এরফলেই মন্ত্রটি সিদ্ধি লাভ করবে। তারপর তিনবার মন্ত্রটি বলার পর পর আপনাকে কালো কাপড়ে ফু দিতে হবে।

এরপর ওই কালো কাপড়টি আপনাকে ওই মহিলার বাড়ির সামনে মাটিতে পুঁতে দিতে হবে। পুঁতে দেওয়া হয়ে গেলে আপনি আর ওই জায়গাটির দিকে পিছু ফিরে দেখবেন না। এরপর কিছুদিন ফর দেখবেন ওই মহিলাটি অল্পদিনের মধ্যে আপু বশে চলে আসবে, এমনকি আপনাকে ফোন করবে নিজে থেকে। আর আপনি এতে ফল পাবেন ১০০% নিশ্চিত।

(বি:দ্র: উপরে লেখা আলোচনাটি আমরা নিচের দেওয়া লিংক থেকে সংগ্রহ করেছি)

লিংক

{লজ্জাতুন নেছা, কোকা পন্ডিতের বৃহৎ ইন্দ্রজাল, তন্ত্র মন্ত্র এবং বশিকরনে কালা জাদু বই গুলি ফ্রিতে পেতে চাইলে নিচের লেখা বা ছবিতে ক্লিক করুন ও বই গুলি লুফে নিন ধন্যবাদ}