তেল বশীকরণ মন্ত্র দিয়ে বশীকরণ করুন সহজ উপায়ে। Lojjatun Nesa

তেল বশীকরণ মন্ত্র দিয়ে বশীকরণ করুন সহজ উপায়েঃ

লজ্জাতুন্নেসা এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের ন্যায় এবার আমরা আরও একটি নতুন বিষয়ে আপনাদের সামনে হাজির হয়েছে আমাদের আজকের নতুন বিষয় তেল বশীকরণ মন্ত্র। আজ আমরা আপনাদের সামনে যে মন্ত্র টি তুলে ধরবো এই মন্ত্র টির মাধ্যমে আপনি যে কোন মেয়ে বা স্ত্রীকে আপনার বশীভূত করতে পারবেন। আমাদের মধ্যে এমন অনেকে আছেন যারা কোনো মেয়েকে পছন্দ করে থাকেন কিন্তু তাদের মনের কথা তাদের কাছে বলতে পারেন না এমন যদি থেকে থাকেন তাহলে আপনি এই বশীকরণ মন্ত্র প্রয়োগ করে আপনি থাকে আজীবন আপনার কাছে পেতে পারেন। আপনি যে মেয়েকে পছন্দ করে থাকেন সে হয়তো আপনাকে ছেড়ে চলে যেতে চাইছে এমন কি যদি হয়ে থাকে তাহলে আপনি এই বশীকরণ মন্ত্র টিপে করতে পারেন। তবে আপনাদের জ্ঞাতার্থে একটি কথা জানিয়ে রাখি আপনি যদি খারাপ কোন কাজের উদ্দেশ্যে এটি ব্যবহার করতে চান তাহলে আপনি নিজে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন তা কখনো আপনি কল্পনাও করতে পারবেন না। আপনি যদি বশীকরণ মন্ত্র প্রয়োগ করতে চান তাহলে আমরা যে সমস্ত নিয়মকানুনের কথা এখানে আপনাদেরকে বলবো সেগুলো যদি আপনি সঠিকভাবে প্রয়োগ করতে পারেন তাহলে আপনি এই বশীকরণ মন্ত্র প্রয়োগ করে সম্পূর্ণরূপে ফলাফল ভোগ করতে পারবেন।

তাহলে চলুন বশীকরণ বদ চটি প্রথমে দেখে নেয়া যাক-

“ওঁ নমো মন মোহিনী।

মোহিনী চলা।

গৈর কে মস্তক ধরা।

তেল কা দীপক জলা।

জলমোহু। থল মোহু।

মোহু সারা জগত।

মোহিনী রানী জা শৈয্যা পৈলা।

ন লায়ে তো গৌরা-পার্বতী কী দুহাই।

লোনা চমারিনন কী দুহাই।

নহী তো বীর হনুমান কী মান।।

প্রয়োজনীয় সামগ্রী: আপনি যদি এই বশীকরণ মন্ত্র টি প্রয়োগ করতে চান তাহলে আপনাকে সংগ্রহ করতে হবে চামেলির তেল এবং প্রদীপ।

নিয়ম কানুন ও প্রয়োগ পদ্ধতি: প্রথমেই বলব মন্ত্রটি মুখস্থ করে নেন তা না হলে মন্ত্র উচ্চারণে যেকোনো ধরনের আপনাদের ভুল হতে পারে যার ফলে আপনি এই মন্ত্র প্রয়োগ করে কোন প্রকার ফলাফল পাবেন না। মন্ত্র মুখস্ত করা হয়ে গেলে অবশ্যই আপনি মন্ত্রটি সিদ্ধ করে নিবেন। মন্ত্রটি সঠিক ভাবে সিদ্ধ করা হয়ে গেলে আপনি যদি প্রয়োগ করতে চান তাহলে প্রথমে আপনাকে চামেলির তেল দিয়ে প্রদীপ জ্বেলে যে কোন শুক্রবার রাতে লাগাতার 5 দিন ধরে প্রতিদিন 1008 দফা এই মন্ত্র জপ করলে মন্ত্রটি সিদ্ধ হবে। চামেলি তেল তর্জনীতে লাগিয়ে মন্ত্র পড়ে তিলোক লাগাতে হবে। যে স্ত্রী বা মেয়ের কথা আপনি শরণ করে তিলোক লাগাবেন সে আপনার বশীভূত হবে এবং আপনার অনুকূলে সে ব্যবহার করবে।

আমাদের এই বশীকরণ মন্ত্র সম্পর্কে আপনি যদি কোন প্রশ্ন করতে চান তাহলে অবশ্যই আপনি আমাদেরকে ইমেইল করতে পারেন বা আপনি যদি আমাদের সাথে সরাসরি কথা বলতে চান তাহলে আমাদের এই ওয়েব সাইটে আপনি আলাপন অপশন ব্যবহার করতে পারেন।

বি.দ্র: খারাপ কোন কাদের উদ্দেশ্য নিয়ে এই কাজটি করতে যাবেন না তাহলে  আপনি নিজে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন।