দীর্ঘ সময় যৌন মিলন করার উপায়

দীর্ঘ সময় যৌন মিলন করার উপায়ঃ

অনেক সৌখিন এবং আয়েশী পুরুষ দীর্ঘ স্থায়ী যৌন মিলনের ঔষধ পত্রের মাধ্যমে আনন্দ উপভোগ করতে আগ্রহী এবং এটাও চাই যে, স্ত্রীও দীর্ঘস্থায়ী যৌন মিলনের আনন্দ উপভোগে আহলাদিত হয়ে তার বশীভূত হয়ে থাকুক। তাই এটা জেনে রাখা ভাল যে, এহেন ঔষধের অবিরাম ব্যবহারে মারাত্মক ক্ষতির সম্ভবনা রয়েছে, কেননা এ ধরণের ঔষধ সমূহ বীর্য শোষক এবং নেশা জাতীয় দ্রব্যের সংমিশ্রণে প্রস্তুত হয়ে থাকে যা স্নায়ুর পক্ষে মারাত্মক ক্ষতিকর। অবশ্য সময় বিশেষে কোন ঔষধের ব্যবহার দোষণীয় নয়। এ ব্যাপারে এজন্যই এত কঠোর সাবধান বাণী উচ্চারণ করা হচ্ছে বিশেষ একবার ব্যবহার করলে মানুষ এর ঔষধে অভ্যস্ত হয়ে যায়। কেউ বিশেষ সময়ে দীর্ঘস্থায়ী যৌন মিলনের ঔষধ ব্যবহার করতে আগ্রহী হলে নিম্ন লিখিত পদ্ধতিতে ঔষধ প্রস্তুত করে নেবেন। রোমি সিন্দুর ৩ মাষা, কাঁচা আফিস ও মাষা, খোরাসানী আজওইন ৬ মাসা, সোয়া তোলা ধুতরার রসে ভাল করে খল করে চনা বরাবর বড়ি বানিয়ে রাখবে। এক বড়ি দুধ যোগে সহবাসের ২ ঘন্টা পূর্বে ব্যবহার করবে।

যৌন মিলনে তৃপ্তিদায়ক নকশাঃ

নকশাটি এইঃ-

বিধিঃ- যে ব্যক্তি যৌন মিলনে সমর্থ নয়, অথবা সম্পূর্ণ সন্তুষ্ট নয়, তার জন্যে এই নকশা অত্যন্ত সুফলদায়ক। এর জন্য এই নকশাটিকে গোলাপ, কস্তুরী এবং জফরান দ্বারা লিকে মোমের মধ্যে দিয়ে কোমরে বেঁধে সহবাসে পূর্ণ তৃপ্তি লাভ করা যায়।

একটি পরামর্শঃ

দীর্ঘস্থায়ী যৌন মিলনের ঔষধ খাদ্য পরিপূর্ণ হজম হয়ে গেলে ব্যবহার করবে। সেদিন অধিক লবণ, মরিচ, মশলা, বিশেষতঃ টক জাতীয় খাদ্যের ব্যবহার থেকে সম্পূর্ণ ভাবে বিরত থাকবে। সহবাসের পরে কোন পুষ্টিকর খাদ্য অথবা দুধ অবশ্যই খেয়ে নেবে যাতে শুষ্কতা দূর হয়ে যায়।

সমস্ত প্রকার আতর অত্যন্ত আনন্দ বর্দ্ধক যেমন আতরে ফেতনা যা ভেসলিন আকারে হয়, পুরুষাঙ্গের অগ্রভাগে লাগিয়ে সহবাস কর্মে লিপ্ত হলে স্ত্রী আসক্ত হয়ে যায়।

বিঃদ্রঃ- উপরোক্ত নকশাটি ব্যবহারের পূর্বে অবশ্যই কোন সিদ্ধ গুরুর কাছে অনুমতি নিয়ে প্রয়োগ করবেন। যদি কোন সিদ্ধ গুরুর খোঁজ বা দেখা না পান তাহলে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করুন। আর এই আলোচনাটি সবার কাছে শেয়ার করার জন্য অনুরোধ রইলো। ধন্যবাদ।।।

যৌন মিলনের সকল আলোচনা গুলো দেখতে এখানে ক্লিক করুন। 

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}