দোকানে বেচাকেনা বৃদ্ধির টোটকা। Lojjatun Nesa

দোকানে বেচাকেনা বৃদ্ধির টোটকাঃ

লজ্জাতুন্নেছা এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের মতো এবারও আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছে আমাদের আজকের নতুন বিষয় দোকানে বেচাকেনা বৃদ্ধির টোটকা। আজ আমরা আপনাদের সামনে যে টোটকা তুলে ধরছি এটি 200 বছরের পুরাতন বই কোকা পন্ডিতের লজ্জাতুন্নেছা বই থেকে সংগৃহীত।  আপনি যদি এই বইটি সংগ্রহ করতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।  আজ আমরা আপনাদের সামনে যে টোটকা তুলে ধরছি এটি যদি আপনি সঠিকভাবে প্রয়োগ করতে পারেন তাহলে আপনার ব্যবসা বা দোকানে কাজ কারবার যদি মন্দা হয় বা আমদানি বন্ধ হয়ে যায় তাহলে এই টোটকা আপনি প্রয়োগ করে পুনরায় আপনার ব্যবসা আরও ভালো অবস্থায় ফিরিয়ে আনতে পারবেন।  আপনি যদি এই তো তা প্রয়োগ করতে চান তাহলে আমরা এখানে যে সমস্ত নিয়মকানুনের কথা বলব সেগুলো কে আপনাকে সঠিকভাবে পালন করতে হবে।  তাহলে চলুন টোটকা টি সম্বন্ধে যাবতীয় বিষয় সম্পর্কে জেনে নেয়া যাক-

প্রয়োজনীয় উপকরণ:  আপনি যদি এই টোটকা প্রয়োগ করতে চান তাহলে শুধুমাত্র আপনাকে আটা সংগ্রহ করতে হবে তাছাড়া আপনাকে আর কোন কিছু সংগ্রহ করতে হবে না।

নিয়ম কানুন ও প্রয়োগ বিধি:  আপনি যদি এই টোটকা প্রয়োগ করতে চান তাহলে প্রথমে আপনাকে প্রয়োজনীয় উপকরণ সংগ্রহ করতে হবে।  তারপর আপনি এক চিমটি আটা আপনার ব্যবসার মুখ্য স্থান বা আপনার দোকানের প্রধান দরজার সামনে ফেলতে হবে এবং বলতে হবে এতে জয়ার নজর পড়বে তার ক্ষেত্রে কার্যকর হবে।  এই ক্রিয়া শুক্লপক্ষের প্রতিপদ থেকে পূর্ণিমা পর্যন্ত লাগাতার করতে হবে।  আপনি যখন এই কাজটি করবেন তখন যেন কেউ না দেখে এটা অবশ্যই আপনি চুপচাপ করবেন।

 আমাদের এই টোটকা সম্পর্কে যদি আপনাদের কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই আপনি আমাদেরকে ইমেইল করতে পারেন বা আপনার মতামত প্রকাশ করতে পারেন সেই সাথে আপনি যদি আমাদের নিকট হতে কোন ধরনের পরামর্শ নিতে চান বা আপনি যদি আমাদের সাথে সরাসরি কথা বলতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে আলাপন নামে যে অপশন রয়েছে সেটি ব্যবহার করে আপনি আমাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন।

 এছাড়াও যেকোন প্রকার যন্ত্র মন্ত্র তন্ত্র তাবিজ তদবির বশীকরণ ইত্যাদি প্রয়োগ ক্ষেত্রে যে সমস্ত প্রয়োজনীয় উপকরণ সমূহের প্রয়োজন হয় সেগুলি যদি আপনি কোন জায়গা থেকে সংগ্রহ করতে না পারেন তাহলে আমাদের এই ওয়েবসাইট  থেকে আপনি সংগ্রহ করতে পারেন।

বি.দ্র: লজ্জাতুন্নেসা আপনাদের সামনে যে সমস্ত যন্ত্র তন্ত্র মন্ত্র তাবিজ তদবির ও বিভিন্ন ধরনের কার্য সিদ্ধির জন্য বলছে সেগুলি যদি কোন তান্ত্রিক গুরু অথবা সাধকের নির্দেশ ব্যতীত সঠিক পদ্ধতিতে প্রয়োগ না করার ফলে কোন ব্যাঘাত ঘটে তার জন্য লজ্জাতুন্নেছা কোনভাবেই দায়ী থাকবেনা।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}