পুরুষ ও নারী নজর বন্দী মন্ত্র

পুরুষ ও নারী নজর বন্দী মন্ত্রঃ

বিবরণঃ যদি কোন পুরুষ কোন নারীর দিকে আসক্ত হয় কিংবা কোন নারী যদি কোন পুরুষের দিকে আকৃষ্ট হয়ে পড়ে তাহলে এই প্রক্রিয়া অবলম্বন করা যাবে। তবে কোন খারাপ উদ্দেশ্যে এই কাজ করা নিষেধ। কারণ এটা এক ধরনের যৌন উত্তেজনা সৃষ্টি কারক মন্ত্র ও বলা যেতে পারে। তাই এর অপব্যবহার করবেন না। ধন্যবাদ।।।

মন্ত্রঃ-

“রাম ধনু লক্ষণ বালু চুমুকঃ

মোর কাজে।

বাণে মাথা খাইলাম,

পাঁচ আত্মা খাইলাম,

তোর লাগিয়া পাগল হইলাম।

শুধু ডানে আর বামে

করিলাম নজর বন্ধি

আমারে ছাড়িয়া যদি

অন্য দিকে চাস ফিরে দোহাই আল্লাহর

মোহাম্মদের মাথা খাস।”

নিয়মঃ মন্ত্রটি শনিবার অথবা মঙ্গলবার দিন মুখস্ত করিতে হইবে। যাহাতে নজরবন্দি করিতে হয়, তাহার দিকে লক্ষ্য করে চোখে চোখ মিলাইয়া মন্ত্রটি মনে মনে তিন বার পাঠ করিতে  হইবে। পর পর তিন দিন কাজ করিলেই যাহাকে নজর বন্ধি করা হইল সে তদবীরকারীর বশ্যতা স্বীকার করিবে। অন্যায়ভাবে মন্ত্র খাটাইলে কোন কাজ হইবে না। আল্লাহর দোহাই নজরবন্ধি করার পর যদি বশ মানে তবে তাহাকে বিবাহ করিতে  হইবে।

বিঃদ্রঃ- এই মন্ত্র কাজে প্রয়োগ করার পূর্বে অবশ্যই আমাদের যোগাযোগ পেইজে যোগাযোগ করুন। কারণ কোন মন্ত্র কাজে লাগানোর আগে তার চন্ডিবরণ বা হাদিয়া দিয়ে অনুমতি নিতে হয়। কারণ হাদিয়া বা চন্ডিবরন ছাড়া কোন মন্ত্র দ্বারা কাজ সম্পন্ন হয় না।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}