নারী আকর্ষণ যন্ত্র

প্রেমিকা বা নারী আকর্ষণ যন্ত্রঃ

কোনো কারণে প্রেমিকার সঙ্গে মনোমালিন্য হওয়ায় অভিমান করে সে প্রেমিকের সঙ্গে সাক্ষাৎ করছে না। কিংবা কোন কারণে প্রেমিকের প্রতি ক্ষুব্ধ বা অসন্তুষ্ট হয়ে প্রেমিকা পরষ্পরের দেখা-সাক্ষাৎ বন্ধ করে দিয়েছে। এই রকম পরিস্থিতিতে প্রেমিকাকে নিজের প্রতি আকর্ষণ করার জন্য প্রেমিক নিম্ন লিখিত যন্ত্রটি প্রয়োগ করতে পারেন।

যন্ত্র প্রয়োগের ১১ দিনের মধ্যে প্রেমিকা রাগ, অভিমান ও ক্ষোভ ভুলে প্রেমিকের কাছে ছুটে আসবে এবং তার ব্যবাহারের জন্য প্রেমিকের কাছে ক্ষমা প্রার্থনা করবে।

যন্ত্রটি এইঃ-

যন্ত্রটি ভূর্জপত্রের ওপরে কেসরের কালি দ্বারা লিখে ধূপ ও লোবানের ধোঁয়া দেবেন। পরে সেই যন্ত্রটি তুলোর সঙ্গে পলতে পাকিয়ে ঘৃতের প্রদীপে জ্বালাবেন।

সেই ভস্ম সংগ্রহ করে কোন জলাশয়ের জ্বলে দেবেন। এভাবে পর পর সাত দিন ক্রিয়াটি করলে, প্রেমিকা প্রেমিকের সঙ্গে সাক্ষাৎ করার জন্য ছুটে আসবে। কোন বাধা তাকে আটকে রাখতে পারবে না। ধন্যবাদ।

ইহা ছাড়াও আমাদের প্রতিষ্ঠান আপনাদেরকে বর্তমানে ফ্রিতেই নারী, স্ত্রী, বিবাহিত মহিলা ও মনপছন্দ রমণী বশীকরণ করার সহজ মন্ত্র ও তন্ত্র দিতেছে। এটা খুব সিমীত সময়ের জন্য। তাই আপনারা আর দেরী না করে এখনি নিচের ছবিতে ক্লিক করুন ও PDF File টি ডাউনলোড করুন। ধন্যবাদ।।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}