পতি মোহন মন্ত্র দিয়ে বশীকরণ করুন সহজ উপায়ে। Lojjatun Nesa

পতি মোহন মন্ত্র দিয়ে বশীকরণ করুন সহজ উপায়েঃ

লজ্জাতুন্নেসা এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের ন্যায় এবারও আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আমাদের আজকের নতুন বিষয় পতি মোহন মন্ত্র। আজ আমরা আপনাদের সামনে যে মন্ত্রটি তুলে ধরবো এই মন্ত্রের মাধ্যমে যে কোন স্ত্রী তার স্বামীকে তার বশে রাখতে পারবে এবং তার ইচ্ছা অনুযায়ী চালাতে পারবে। এমন অনেক পরিবার আছে যেখানে স্বামী তার স্ত্রীর প্রতি সঠিকভাবে দায়িত্ব কর্তব্য পালন করে না বা তার স্ত্রীকে সে ভালবাসে না বা তার স্ত্রীকে সে পছন্দ করে না সে অন্য কোন নারীর দিকে নজর দিয়ে থাকে এমন পরিস্থিতিতে স্ত্রী তার স্বামীকে তার বশে আনার জন্য মন্ত্র প্রয়োগ করতে পারে। আমাদের এই প্রবন্ধে আমরা যে সমস্ত নিয়মকানুনের কথা আপনাদের সামনে তুলে ধরবো আপনি যদি সে সমস্ত নিয়ম কারণ সঠিকভাবে মেনে কাজটি করতে পারেন তাহলে আপনার স্বামীকে আপনি আপনার বশীভূত করতে পারবেন।

তাহলে চলুন পতি মোহন মন্ত্র প্রথমে দেখে নেয়া যাক-  

“এং রৌ ঔং ক্ষোভয় ভগবতি ত্বং স্বাহা।”

প্রয়োজনীয় সামগ্রী: আজ আমরা আপনাদের সামনে যে মন্ত্রটি তুলে ধরেছি এই মন্ত্রটি প্রয়োগ করার জন্য আপনাদের সেভাবে কোন প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করার কোনো প্রয়োজন নেই শুধুমাত্র আপনি সঠিক নিয়ম কানুন মেনে মন্ত্র জপ করলে আপনার মনোবাসনা পূর্ণ হবে।

নিয়ম কানুন: আমরা প্রত্যেক বার আপনাদেরকে একটি কথা বলে থাকি যে মন্ত্র মুখস্ত করে নেয়া শুধুমাত্র একটি কারণেই আপনাদেরকে এই কথাটি বলি আপনারা যদি মন্ত্রটি সঠিকভাবে মুখস্ত না করে নিয়ে থাকেন তাহলে মন্ত্র উচ্চারণে আপনাদের ভুল হওয়ার সমূহ সম্ভাবনা থাকতে পারে এজন্য অবশ্যই আপনি মন্ত্র মুখস্ত করে নিন। মন্ত্র মুখস্থ করে নেয়া হয়ে গেলে তারপর আপনি এই মন্ত্রটি সিদ্ধ করে নিন। মন্ত্র টি সিদ্ধ করার জন্য আপনি গুরু পুষ্যা নক্ষত্রের এই মন্ত্র 11 হাজার বার জপ করবেন। তাহলে মন্ত্র টি শুদ্ধ হবে। আপনি যখন মন্ত্র সিদ্ধ করবেন তখন আপনি কারো সাথে কোন প্রকার কথা বলবেন না এবং কেউ যেন আপনাকে না দেখে। সেই সাথে আপনি যেই স্থানে বসে মন্ত্র সিদ্ধ করবেন সেই স্থান টি অবশ্যই পাক পবিত্রতা বজায় রাখবেন এবং আপনি নিজে পাক পবিত্রতা থাকবেন।

প্রয়োগ বিধি: মন্ত্র সিদ্ধ করা হয়ে গেলে আপনি যদি এই মন্ত্র প্রয়োগ করতে চান তাহলে আপনি যে কোন গুরু পুষ্যা নক্ষত্রের এই মন্ত্র দশ হাজার বার পাঠ করবেন তাহলে আপনার পতি সবসময়ই আপনার বসে থাকবে এবং আপনার ইচ্ছা অনুযায়ী কাজ করবে।

আমাদের এই মন্ত্র সম্পর্কে যদি আপনাদের কোন ধরনের প্রশ্ন থাকে তাহলে আপনি আমাদের ইমেইল করতে পারেন বা আপনি যদি আমাদের সাথে সরাসরি কথা বলতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে আলাপন অপশন ব্যবহার করতে পারেন।

বি.দ্র: মনের মধ্যে যদি কোন প্রকার কু-চিন্তা ভাবনার নিয়ে এই কাজটি করতে চান তাহলে আপনি নিজে ক্ষতিগ্রস্থ হবেন।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ} ***লজ্জাতুন নেছা বইটি ১-৭ খন্ড ফ্রিতে পেতে চাইলে এখুনি উপরের এ্যড টিতে ক্লিক করুন***