পবিত্র ঈদ-উল-আয্‌হা উপলক্ষ্যে বশীকরণে বিশেষ ছাড়

পবিত্র ঈদ-উল-আয্‌হা উপলক্ষ্যে বশীকরণে বিশেষ ছাড়ঃ

আমাদের নিয়মিত ভিজিটরগণদের উদ্দেশ্যে ঈদের বিশেষ মূল্য ছাড়, অনেকেই রয়েছেন আমাদের কাছে নানান সমস্যার কথা উপস্থাপন করে সমাধানের জন্য। আমরা সেই সমস্যার সার্বিক দিক চিন্তা করে, সমাধান দিয়ে থাকি। তবে কিছু কিছু ভিজিটরদের ক্ষেত্রে আমাদের এখান থেকে সার্ভিস গুলি নেয়া অনেক কষ্টকর হয়ে যায়। কারণ আমাদের এখানে সবাই বলে নাকি সার্ভিস গুলির মূল্য অনেক বেশি। তাই আমরা সেই সকল ভিজিটরদের এই অফারটি দিতে আগ্রহ প্রকাশ করছি। আপনারা যাহারা নিজের প্রিয়জনকে কাছে পেতে প্রেশান হয়ে পড়েছেন কিংবা কাউকে মন থেকে প্রচন্ড ভালোবাসেন কিন্তু আপনার ভালবাসার মানুষটিকে কোনভাবেই আপনার প্রতি আকৃষ্ট করতে পারছেন না, আবার তাকে পাওয়ার আশায় কোন ভাবে কারো সাহায্য নিতে চাচ্ছেন ঠিক তখন সেই সাহায্যকারী আপনার কাছে অনেক টাকা-পয়সা চেয়ে বসতেছে। তার সেই চাহিদাও আপনি মেটাতে পারছেন না। আর আপনার সেই মনের মানুষটিকে ও কাছে পাচ্ছেন না। ঠিক তাদের জন্যই আামাদের এই অফার টি প্রযোজ্য।

আমাদের এই অফার টি ব্যবহার করতে পারবেন, নিম্ন লিখিত বিষয়গুলির সাথে যদি আপনার বর্তমান অবস্থা মিলে যায় তবেই এই অফার টি আপনার জন্য-

*মনের মানুষটির সাথে দেখা হলে

*মনের মানুষটিকে কিছু খাওয়াতে পারলে

*মনের মানুষটিকে কোনভাবে ফুল দিতে পারলে

*এই অফারটি পেতে ৬৬৯৯ টাকা প্রদান করতে হবে।

উপরের বিষয় গুলি এই ঈদে অবশ্যই সম্ভব কারণ ঈদের সময় হয়তো আপনার প্রিয়জন আপনার সাথে দেখা করতে পারে, অথবা আপনার বাড়িতে ও আসতে পারে তাই উপরের যেকোন একটি আপনারা করতে পারবেন।

বিঃদ্রঃ- আমাদের এই অফারটি ঈদের দিন হতে ঈদের 15 দিন পর্যন্ত চলবে, তাই দেরী না করে আজই এই অফারটি নেওয়ার চেষ্টা করুন। ধন্যবাদ।।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}