পরীক্ষায় সাফল্য লাভের মন্ত্র

পরীক্ষায় সাফল্য লাভের মন্ত্রঃ

আজ আমি আপনাদের পরিক্ষায় ভালো রেজাল্ট করার আমল বা উপায় সম্পর্কে বলবো। সবার জিবনেই এই রকম ঘটনা কম বেশি হয়ে থাকে। আর সেটা হচ্ছে পরিক্ষার সময় প্রশ্নের উত্তর ভুলে যাওয়া। যে বিষয়টি অনেক বার পড়েছেন কিন্তু পরিক্ষার হলে গিয়ে সেই বিষয়টি আপনি ভুলে গেছেন। কিংবা পেটে আসছে কিন্তু মনে আসছে না। ঠিক সেই সময় সাময়িকভাবে নিজের উপর কঠিন রাগ হয়। তাই এই সমস্যা সমাধানের জন্য আজ আমি আপনাদের এমন একটি মন্ত্র দিবো। যার প্রয়োগে আপনি পরিক্ষার হলে কোন প্রশ্নের উত্তর ভুলে গেলে, সেই প্রশ্নের উত্তর এই মন্ত্রের দ্বারা পুনরায় স্মরণ করতে পারবেন। মন্ত্রটি বহুল পরীক্ষিত। মন্ত্রটি প্রয়োগ করলে আপনি এর গুণাগুণ বুঝতে সক্ষম হবেন। তো চলুন তাহলে মন্ত্রটি দেখে নেয়া যাক।
মন্ত্রটি হচ্ছেঃ-“ মোরি সুধারহি সো সব ভান্তি।
জাসু কৃপা নহী কৃপা অধাতী।”
পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণের সময় থেকে প্রত্যহ উক্ত মন্ত্র ১১ বার জপ করবেন। পরীক্ষা দিতে গিয়ে যদি কোন প্রশ্নের উত্তর স্মরণে না আসে তাহলে উক্ত মন্ত্র সাত বার জপ করবেন। তৎক্ষণাৎ সঠিক উত্তর মনে আসবে। চাকুরী লাভের পরীক্ষায় বা সাক্ষাৎকারে উপস্থিত হবার আগে উক্ত মন্ত্র সাত বার পাঠ করে নেবেন। কার্যসিদ্ধি হবে। নিঃসন্দেহ থাকবেন।
বিঃদ্রঃ- শুধু এই মন্ত্রের কথা ভেবেই বসে থাকলে চলবে না। আপনাকে বই বা পাঠ্যপুস্তক ও পড়তে হবে। মন্ত্র দিয়ে শুধু আপনার স্মরণ শক্তিকেই মজবুত করা হবে। আপনি যাহাই পড়িবেন তাহাই আপনার মাথার ব্রেনে বা মেমোরিতে যোগে হয়ে থাকবে। এটাই মন্ত্রের কাজ। এই আলোচনাটি সকল শিক্ষার্থী ভাই ও বোনদের কাছে ছড়িয়ে দিন ও শেয়ার করুন। ধন্যবাদ।