পলাতক স্ত্রীকে ফিরানোর তদবীর

পলাতক স্ত্রীকে ফিরানোর তদবীরঃ

যদি কোন স্ত্রী লোক তার স্বামীর সাথে পারিবারিক কিংবা সাংসারিক কোন সমস্যার কারণের ঝগড়া করে বাড়ি হতে পালিয়ে যায়, অথবা স্বামীর কোন কাজে অসন্তুষ্ট হয়ে বাবার বাড়িতে পালিয়ে যায়। ঠিক সেই সময় এই প্রক্রিয়াটি কাজে লাগাতে পারেন।

শুক্রবার দিন ফজর নামাজের পরে কেবলামুখি হইয়া জায়নামাজে বসিয়া একশত একবার “ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাযিউন” পাঠ করিবে। তারপর জাফরানের সহিত গোলাব পানি দিয়া কালি বানাইয়া নিম্নের নকশাটি কাগজে লিখিয়া অন্ধকার ঘরে ভারী পাথর দ্বারা চাপা দিয়া রাখিবে। আল্লাহর রহমতে পলাতক স্ত্রী যেখানেই থাকুক না, সে কিছু দিনের মধ্যেই ফিরিয়া আসিবে।

নকশাটি এই……..

বিঃদ্রঃ- এই প্রক্রিয়াটি খুবই ফলদায়ক তাই আপনারা যে কেউ নিজ দ্বিধায় ব্যবহার করতে পারেন। এই নকশাটি ব্যবহারের পূর্বে অবশ্যই হাদিয়া দিতে হবে। আরোও তথ্য জানতে আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ।।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}