পান বশিকরন মন্ত্র

পান বশিকরন মন্ত্রঃ

লজ্জাতুন নেছা.কম এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের মতো এবারও আপনাদের সামনে আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে হাজির হয়েছি আমাদের আজকের নতুন বিষয় পান বশীকরণ মন্ত্র। আমরা আজ আপনাদের সামনে যে মন্ত্র টি তুলে ধরছি, এই মন্ত্র শুধুমাত্র আপনি পানের উপর প্রয়োগ করে আপনার কাঙ্খিত ব্যক্তি কে আপনি খুব সহজেই আপনার বশীভূত করতে পারবেন। আজ আমরা আপনাদের সামনে এখানে যে মন্ত্র টি তুলে ধরছি এই মন্ত্রটি আপনি যে কোনো ভালো কাজের উদ্দেশ্যে আপনি ব্যবহার করতে পারবেন। আপনার এই মন্ত্রটি যে কাজের মধ্যে মুক্ত করুন না কেন আপনার যদি ও উদ্দেশ্য থাকে তাহলে এই মন্ত্রে আপনি সম্পূর্ণরূপে ফলাফল পাবেন। আপনি যদি এই মন্ত্র ব্যবহার করতে চান তাহলে আজ আমাদের এই প্রবন্ধের আপনি শেষ পর্যন্ত লক্ষ্য রাখুন তার কারণ হচ্ছে আজ আমরা আপনাদের সামনে এই মন্ত্রের সম্পূর্ণ নিয়ম কানুন সম্পর্কে তুলে ধরব।

মন্ত্র যথাঃ-

“পান পান মহাপান

এই পান খায়,

ফন্না ফন্নির মন

এক হয়ে যায়।

জীয়েতে বহু

আর কৃষ্ণ চলে,

মহাদেব মহাদেবী

পড়ে ঢলে ঢলে।

পান পড়া না লাগে

যদি রসুলুল্লা

খোদা কি এক তন

দে বারেক আল্লাহ।”

প্রয়োগ বিধিঃ তিনবার এই মন্ত্র পড়ে নির্দিষ্ট ব্যক্তিকে পান খাওয়াতে পারলে সে বশীভূত হবে।

উক্ত মন্ত্রটি প্রয়োগের পূর্বে অবশ্যই কোন না কোন সিদ্ধ গুরুর অনুমতি গ্রহণ করতে হবে। যদি কোন সিদ্ধ গুরুর সরনাপন্ন হতে না পারেন তাহলে অবশ্যই আমাদের মোবাইল এ্যডমিনের সাথে যোগাযোগ করবেন ধন্যবাদ।

{কয়েটি ইন্ডিয়ান পুরাতন পূর্ণ গ্রন্থ ক্রয় করুন এবং সিদ্ধ গুরুর অনুমতি নিয়ে, আপনার কাজ আপনি নিজে নিজেই হাসিল করুন। অরিজিনাল বই ক্রয় করার জন্য কল করুন +880 1767537959 ধন্যবাদ}