পুরুষ বশীকরণ মন্ত্র দিয়ে যাকে খুশি বশ করুন। Lojjatun Nesa

পুরুষ বশীকরণ মন্ত্র দিয়ে যাকে খুশি বশ করুনঃ

লজ্জাতুন্নেসা এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের মতো এবার আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আমাদের আজকের নতুন বিষয় পুরুষ বশীকরণ। আজ আমরা আপনাদের সাথে যে বশীকরণ সম্পর্কে আলোচনা করব এই বশীকরণ প্রয়োগ করে আপনি শুধুমাত্র আপনার কাংখিত ব্যাক্তির সাথে দেখা করে বা তার সামনে গেলেই সে আপনার বশীভূত হয়ে যাবে। এই বশীকরণ যে কোন স্ত্রী ও পুরুষ উভয়ই করতে পারবে। আমরা আপনাদের সামনে যে বসে করণ তুলে ধরছি এই বশীকরণ আপনি যে কোন কাজের ক্ষেত্রে এটি ব্যবহার করতে পারবেন তবে অবশ্যই মনে রাখবেন কখনোই কোন প্রকার অসৎ কোনকাজেরউদ্দেশ্যেআপনিএটিব্যবহারকরবেননা।তাহলেচলুনএইবশীকরণপ্রয়োগকরারজন্যযেমন্ত্রআমাদেরজানারপ্রয়োজনসেইমন্ত্রটিভিদেখেনেয়াযাক-

“ওঁ নমেমা ভাস্করায়।।

ত্রিলোকাত্মনে অমুকং

শ্রীপতি মেং বশ্যং।।

কুরু কুরু স্বাহা।।”

প্রয়োজনীয় সামগ্রী: আপনি যদি এই বশীকরণ প্রয়োগ করতে চান তাহলে আপনাকে কিছু প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করতে হবে চলুন সেগুলি দেখে নেয়া যাক- কর্পূর, চন্দন, তুলসী, দুধ।

নিয়ম কানুন: এর পূর্বে আমরা যে সমস্ত বশীকরণ মন্ত্র আপনাদেরকে দেখিয়েছি বা অন্যান্য মন্ত্র আপনাদেরকে দেখিয়েছি তখন আমরা আপনাদেরকে বলেছি যে মন্ত্র মুখস্ত করে নেবার কথা আমরা এবারও আপনাদেরকে বলবো মন্ত্র মুখস্ত করে নিন তা না হলে মন্ত্র উচ্চারণে ভুল হলে এই মন্ত্র প্রয়োগ করে আপনি কোন প্রকার ফলাফল পাবে না।  এজন্য অবশ্যই মন্ত্র মুখস্ত করে নিন।

মন্ত্র মুখস্ত করা হয়ে গেলে তারপর আপনি মন্ত্র সিদ্ধ করে নিন। এই মন্ত্র সিদ্ধ করার জন্য আপনি যে কোন শুক্রবার ভালো একটি সময়ই নির্ধারণ করে উপরক্ত মন্ত্র এক লক্ষ বার পাঠ করুন। তাহলে মন্ত্র টি সিদ্ধ হবে। আপনি যখন মন্ত্র সিদ্ধ করবেন তখন আপনি অন্য কারো সাথে কোন প্রকার কথা বলবেন না এবং কেউ যেন আপনাকে না দেখে। সবার অগোচরে কাজটি করবেন।

প্রয়োগ পদ্ধতি: মন্ত্র সিদ্ধ করা হয়ে গেলে আপনি যদি এই মন্ত্র প্রয়োগ করতে চান তাহলে যে কোন শুক্রবার আপনি ভালো একটি সময় নির্ধারণ করে একটি নির্দিষ্ট স্থান নির্বাচন করুন। উক্ত স্থান আপনি খুব ভালো ভাবে পাক-পবিত্র তার সাথে নিজে পাক পবিত্রতা বজায় রেখে উক্ত মন্ত্র 1008 বার পাঠ করবেন। তারপর আপনি প্রয়োজনীয় সামগ্রী গুলি একত্র করে পিষে নিবেন। তারপর আপনি উক্ত মন্ত্র এর উপর 1008 বার পাঠ করে সমস্ত উপাদান হতে আপনার কপালে একটি তিলক কেটে আপনার কাংখিত ব্যাক্তির সাথে দেখা করবেন না আপনি তার সামনে যাবেন। সে আপনাকে দেখা মাত্রই আপনার বশীভূত হবে। অবশ্যই লক্ষ্য রাখবেন মন্ত্রের মধ্যে যেখানে অমুক শব্দটি রয়েছে ওইখানে আপনি আপনার কাংখিত ব্যাক্তির নাম উচ্চারণ করবেন।

আমাদের এই বশীকরণ সম্পর্কে যদি আপনাদের কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আমাদেরকে ইমেইল করবেন বা কমেন্ট করতে পারেন বা আপনি যদি আমাদের সাথে সরাসরি কথা বলতে চান তাহলে আপনি আমাদের এই ওয়েবসাইটে আলাপন অপশন ব্যবহার করতে পারেন।

বি.দ্র: কাউকে কোন প্রকার ক্ষতি করার কোন উদ্দেশ্য নেই কাজটি করতে যাবেন না।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}