প্রবাসী স্বামীদের জন্য স্ত্রী বশীকরণ

প্রবাসী স্বামীদের জন্য স্ত্রী বশীকরণঃ

হ্যালো ভিউয়ারস্ লজ্জাতুন নেছা ওয়েব সাইটের পক্ষ্য থেকে আপনাদের আন্তরিক অভিনন্দন। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমাদের আজকের বিষয় প্রবাসী স্বামীদের জন্য স্ত্রী বশীকরণ। আমাদের ওয়েব সাইটে প্রায় অসংখ্য প্রবাসী ভাইয়েরা নিয়মিত লজ্জাতুন নেছার আলোচনাগুলি দেখে থাকেন তাই তাদের জন্যই আজকের এই আলোচনা। আপনারা হয়তো কেউ অর্থের জন্য কিংবা পরিবারের উন্নতির জন্য বাহিরে থাকেন রোজগার বৃদ্ধি করার জন্য। যেন আপনি ও আপনার পরিবার সুখে থাকে। অনেকেই আবার নতুন বিয়ে করেও চলে যায় বিদেশে কাজ করার জন্য, আবার অনেকের পরিবার সম্পূর্ণ নির্ভর করে তার পারিশ্রমিক অর্থের উপর। বিভিন্ন দিক বিবেচনা করে অনেক কষ্ট করতে হয় বিদেশে গিয়ে আপনাদের। কয়েক বছর কষ্ট করে আসলে হয়তো সারাজিবন সুখে থাকা যাবে এটাই আপনার ও আমাদের লক্ষ ও উদ্দেশ্য। কিন্তু অনেক ভাইদের ক্ষেত্রে এই সুখটুকু কপালে মিলে না। অনেক ভাই হয়তো বিয়ে করে বিদেশে রয়েছেন, প্রতি মাসে না হোক দুই তিন মাস পর পর উপার্জিত অর্থ বাড়িতে পাঠিয়ে দেন। আপনার স্ত্রী সন্তান মা বাবা কে সুখে থাকার জন্য। কিন্তু মাঝে মাঝে কেন জানি আপনার মা বাবা আপনাকে আপনার স্ত্রীর সম্পর্কে উল্টা পাল্টা কথ বার্তা বলে থাকে। তারা বলে আপনার স্ত্রী নাকি অন্য কারোর সাথে সারাদিন ফোনে কথা বলে। অথচ আপনি জানেন যে, আপনার স্ত্রী শুধু মাত্র একটি সিম ব্যবহার করে কিন্তু আপনি হয়তো জানেন না যে আপনার স্ত্রী আরোও একটি সিম কার্ড ব্যবহার করে। অন্যজনের সাথে কথা বলার জন্য। আসলে ভাই একটা কথা বাস্তব যে, একটি মেয়ে মানুষ কখনো পারে না তার যৌবন কাল একা একা কাটাতে, তার ঠিক সেই মূহুর্তে একজন জিবন সঙ্গীনি প্রয়োজন আর সেই সময় আপনি তাকে বিয়ে করে রেখে চলে গেছেন প্রবাস জিবনে। একটি কলস যখন ফাঁকা থাকে তখন কলসটি তার পরিপূর্ণতার জন্য হাহাকারে পড়ে থাকে। ঠিক তেমনি একটি নারীর মন। আপনি হয়তো প্রতিদিন তার সাথে ফোনে কথা বলেন, তবুও মাঝে মাঝে কেন জানি তার মনের অবস্থা অন্যরকম দেখা যায়। আসলে কিছু দিন পর জানা যায় আপনার স্ত্রী একজন পাড়াতো ভাইয়ের সাথে প্রেম করে।  ঠিক এমতাবস্থায় আপনি আর দেরি না করে একটি তদবীর গ্রহন করুন। নইলে আপনার স্ত্রীকে সারাজিবনের জন্য আপনাকে হারাতে হবে এর সাথে মান-সন্মানের ব্যপার তো থেকেই যায়। নিম্ন লিখিত প্রয়োগ টি আপনার জন্য খুবই ফলপ্রদ একটি প্রয়োগ এটি আপনি বিদেশে থেকেও করতে পারবেন।

স্ত্রী আকর্ষণের মন্ত্রঃ

“ওঁ নমো দেব প্রাদিরুপায় অমুকস্য আকর্ষণ করু করু স্বাহা।”

প্রয়োগ বিধিঃ- যে কোন শনিবার এই মন্ত্র ১০০০ বার জপ করে সিদ্ধ করে নিতে হবে। এবার ভোর্জপত্রের উপর এই মন্ত্রটি লিখতে হবে। যাকে আকর্ষণ করার দরকার তার নাম অমুকস্য এর স্থানে লিখতে হবে। তারপর ভোর্জপত্রটি একটি বাটি ভর্তি খাটি মধুতে ডুবিয়ে রাখতে হবে। নয়দিন পর দেখবেন আপনার স্ত্রী আপনাকে ব্যতীত আর অন্য কাউকে সময় দিবে না ও কারোর সাথে অবৈধ্য প্রেম আলাপন করবে না। উক্ত প্রয়োগ টি করার পূর্বে অনুমতি গ্রহণ করতে হবে। অনুমতির জন্য যোগাযোগ করুন।

বিঃদ্রঃ- উক্ত প্রয়োগ টি আমাদের মাধ্যমেও করাতে পারবেন যদি আপনি প্রবাসী কিংবা কোন সরকারী চাকুরীজীবি হয়ে থাকেন তাহলে আমাদের কে দিয়ে কাজ করাতে পারবেন আমাদের প্রতিষ্ঠানে ১৯ জন তান্ত্রিক মহাদ্বয় রয়েছেন তারা আপনাদের সমস্যা সমাধানে কাজ করবে।। ধন্যবাদ।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}