প্রেমিকাকে অস্থির করিয়া বিছানায় হাজির করিবার তদবীর

প্রেমিকাকে অস্থির করিয়া বিছানায় হাজির করিবার তদবীরঃ

বিবরণঃ আপনি যাকে পছন্দ করেন, সেও আপনাকে ভালবাসে কিন্তু কিছু কিছু সময় কেন জানি না, সে আপনার কথায় তেমন সাড়া দেয় না। আপনাকে কোন কোন কাজ লুকিয়ে করার চেষ্টা করে। আবার কোন সময় জানা যায় যে, সে আপনাকে ভালোইবাসে না। সে অন্যকাউকে ভালবাসে। এটা জানার পর আপনি অস্থির হয়ে পড়েন। তাই এই খারাপ খবরটা পাওয়া মাত্রই আর দেরি না করে। নিচের নকশাটি প্রয়োগ করুন। এই তদবীর টি স্ত্রীকে ঘরে ফিরানোর জন্যও প্রয়োগ করতে পারেন, যেমন কারো স্ত্রী যদি রাগারাগি করে তার বাবার বাড়িতে গিয়ে অনেকদিন যাবৎ থাকে। তাহলে এই প্রয়োগ টি করে তাকে অতিশীঘ্রই আপনার বিছানায় আনতে সক্ষম হবেন।

প্রয়োগ বিধিঃ- নিম্নের নকশাটি আপনার প্রেমিকা বা মন পছন্দের সেই রমণী নারীর ব্যবহারকৃত কাপড়ের টুকরায় লিখিয়া সলিতা বানিাইয়া নতুন চেরাগে সুগন্ধিযুক্ত তৈলের মধ্যে জ্বালাইবে। সলিতার মুখ প্রেমিকার বাড়ির দিকে রাখিয়া জ্বালাইবে। আল্লাহর রহমতে সলিতা জ্বলিয়া শেষ হইবার মধ্যেই প্রেমিকা অস্থির হইয়া চলিয়া আসবে।

নকশাটি এইঃ-

বিঃদ্রঃ- কাপড় টি যেন তার ৬ মাসের বেশি ব্যবহারকৃত হয়। আর এই তদবীরটি করার আগে অবশ্যই অনুমতি গ্রহণ করতে হবে। অনুমতির জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}