প্রেমিকাকে বিছানায় আনা মন্ত্র

প্রেমিকাকে বিছানায় আনা মন্ত্রঃ

মন্ত্রঃ-
“কালা কলওলা চৌস্ট ওয়ীর।
মেরা কল্‌ওয়া ভাগা তীর।।
জঁহা কৌ ভেজুঁ ওয়হাঁ কোন জাওয়ে
মাস মুঝকো ছোঁ কী জাওয়ে।।
অপ্‌না মারা আপহী খায়।
চলত বাণ মারু বহী কী ছাতী।।
ইতনা কাম মেরা ন করে তো তুঝে,
অপ্‌নী মাঁ কা দুধ্ হরাম হো।।”

হ্যালো বন্ধুরা আজ আমি আপনাদের প্রেমিকাকে বা প্রেমিককে নিকটে আনার মন্ত্র সম্পর্কে বলবো। আপনি যদি কোনো সুন্দরী মেয়েকে ভালোবেসে থাকেন, আপনার মন যদি তাকে কাছে পাওয়ার জন্য ছটফট্ করতে থাকে, মেয়েটির চিন্তায় যদি আপনার কোনো কাজে মন না বসে এমন কি রাতে পর্যন্ত ঘুম ও না আসে। তাহলে আপনি এই মন্ত্রটি প্রয়োগ করতে পারেন। এই মন্ত্রের প্রভাবে আপনি যাকে ভালবাসেন ওই মেয়েটি আপনার কাছে চলে আসবে এবং আপনার মনো-বাসনা পূর্ণ হবে। মন্ত্রটি পাঠ করার পূর্বে আপনার প্রেমিকা যেন আপনার কাছে চলে আসে এই কথাটি মনে মনে চিন্তা করে নিজের নাম, এবং আপনার প্রেমিকার নাম উচ্চারণ করবেন। এবং মন্ত্রটি ১২ বার পাঠ করে আপনার প্রেমিকা যেইদিকে থাকে ঐদিকে ফুঁ দিবেন। এই মন্ত্রের প্রভাবে ওই মেয়েটি কোন কার্যবিশেষে আপনার কাছে উপস্থিত হবে এবং আপনাকে বাধ্য করাবে যৌন মিলনের জন্যে। আপনাকে যৌন উত্তেজনায় পাগল করে দিবে।
বিঃদ্রঃ- এই মন্ত্রটি প্রতিদিন প্রয়োগ করলে হবে না। এর একটি দিন ও ক্ষন রয়েছে। তাই আপনারা এই মন্ত্রটি প্রয়োগের পূর্বে অবশ্যই আমাদের যোগাযোগ পেইজে গিয়ে যোগাযোগ করুন এবং অনুমতি নিয়ে কাজ করুন। আপনাদের কাছে আমার একটা অনুরোধ আপনারা কেউ এর অপব্যবহার করবেন না। যদি আপনি এই প্রয়োগটি কাজে খাটাতে চান তবে মাথায় একটা চিন্তা করতে হবে। যে মেয়ের উপর এই প্রয়োগ করাবেন সেই মেয়েকে যেন আপনি বিবাহ করতে পারেন। অন্যথায় আপনার ও ঐ মেয়ের পবর্তীতে সসম্যায় পড়তে হবে। ধন্যবাদ।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}