প্রেমিকা বশিকরন

রক্তচামুন্ডা মন্ত্রে বশীকরণঃ

বিবরণঃ- প্রত্যেক মানুষের নিজ পছন্দ ও মন থেকে ভালো লাগা আলাদা আলাদা মনের মানুষ থাকতেই পারে আর তা জীবন সঙ্গিনী বাছাই করার ক্ষেত্রে তো বলার অপেক্ষা রাখে না। কিন্তু সব সময়ই কি আর দুজনের পছন্দ সমান হয়????

তাই আজ আমাদের বিষয় মনপছন্দ মেয়ে বশীকরণ মন্ত্র। নিম্ন লিখিত মন্ত্রটি আপনি যদি ঠিক ঠাক মতো প্রয়োগ করতে পারেন। তবেই আপনার কাজ হাসিল হবে।

মন্ত্রঃ-“ওঁ রক্তচামুন্ডে অমুকং যে বশমামায় স্বাহা। ওঁ দ্রীং হ্রৌং হুং ফট্‌”

বিধিঃ- উপরোক্ত মন্ত্রে অযুতবার অর্থাৎ দশ হাজার বার যাহার নাম জপ করিবে, সেই বশীভূত হইবে। অমুক- স্থানটিতে বশীভূত করিতে হইবে যাকে তাহার নাম উল্লেখ করিতে হইবে।

ইহা ছাড়াও আমরা এই বিষয়ে আরোও ৫ টি মন্ত্র ও তার ব্যবহার সম্পর্কে আলোচনা করেছি। সেগুলো একসাথে পেতে নিচের ছবিতে ক্লিক করুন। তারপর ডাউনলোড করুন। আপনারা এই ৫ টি মন্ত্র একসাথে PDF File আকারে পাবেন। 

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}