প্রেমিক/প্রেমিকার মনকে উতালা করার যন্ত্র

মনের মানুষটির মন উতালা করার যন্ত্রঃ

বিবরণঃ আমাদের মাঝে অনেকেই রয়েছে যারা নিজের মনের মানুষটিকে দীর্ঘ দিন যাবৎ ভালবেসে গেছে একা একা। অথচ মনের মানুষটিকে কখনো বলতেও পারেনি যে, তিনি তাকে কতবেশি ভালবাসে নিজের দিক থেকে। ভাগ্যের দিক থেকে দেখা যায় কিছু দিন পরে তাদের হয়তো কোন ভাবে সম্পর্ক হয়ে যায়। সেই সম্পর্ক আবার কয়েক বছর ধরে চলমান থাকে। এই চলমান দিনগুলির ভিতরে তাদের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়া কিংবা কোন রকম গভীর সম্পর্ক হয়ে যায়। তবে মোটামুটি ভালই প্রেম ভালবাসা হয় তাদের। হঠাৎ কিছু দিন পরে দেখা যায় সেই মেয়ে অথবা ছেলে কোন না কোন কারণে তাকে ভুলে যায়। আবার অনেক সময় দেখা যায় সেই ছেলে বা মেয়ে তার প্রেমিক বা প্রেমিকাকে ঠকাচ্ছে মন থেকে ভাল না বেসে শুধু বাহিরের দিক থেকে প্রলোভন দেখাচ্ছে তাই একদিন সে তার ভালবাসার মায়ার বাঁধন ছিড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ও পালিয়ে যায়। তখন সেই মেয়ে বা ছেলে তাকে কাছে পাওয়ার জন্য অস্থির হয়ে পড়ে। একা একা বসে সারাক্ষণ শুধুই তার কথা ভাবে আর ভাবে। কিন্তু কোন লাভ হয়না। বরং ক্ষতি হয়, কারণ একটা মানুষ, যেকোন একটা চিন্তা ভাবনায় সারাক্ষণ ডুবে থাকলে সে একদিন না একদিন অসুস্থ হয়ে পড়ে, ঠিক সে সময় দেখা যায় দুদিকেই ক্ষতি। উদ্দেশ্য ও চিন্তা চেতনা একটাই তা হলো কিভাবে মনের মানুষটিকে আবার কাছে পাওয়া যাবে। হারিয়ে যাওয়া মনের মানুষটিকে ফিরে পেতে আমাদের নিম্ন লিখিত প্রক্রিয়াটি অবলম্বন করুন।

প্রয়োগ বিধিঃ যদি কাউকে নিজের প্রতি উতালা করানোর দরকার হয় তাহলে এই প্রয়োগ অবশ্যই করতে হবে। হরিণের চামড়ার উপর এই যন্ত্রটি কেশর ও কস্তুরি দিয়ে লিখে তার উপর একটি পেরেক দিয়ে মাটিতে পুঁতে দিয়ে “ইয়া বুদ্‌দুহ্ ইয়া বুদ্‌দুহ্” মন্ত্র জপ করতে হবে। এই প্রয়োগ বিধিসম্মতভাবে করলে এর ফল স্বরুপ উক্ত স্ত্রী বা পুরুষ আপনাকে পাবার জন্য উতালা হবে ও সামনে এসে উপস্থিত হবে।

যন্ত্রটি এইঃ-

বিঃদ্রঃ- আমাদের এই প্রয়োগ বিধি টি ব্যবহার করার পূর্বে আমাদের সাথে যোগাযোগ করুন। অথবা কোন সিদ্ধ গুরুর অনুমতি নিয়ে কাজ করুন। আলোচনাটি সবার কাছে শেয়ার করার জন্য অনুরোধ রইলো। ধন্যবাদ।।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}