প্রেমিক বশীকরণ টোটকা দিয়ে প্রেমিক কে পাগল করার সহজ উপায়

প্রেমিক বশীকরণ টোটকা দিয়ে প্রেমিক কে পাগল করার সহজ উপায়। Lojjatun Nesa

লজ্জাতুন্নেছা পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের মত এবার আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছে আমাদের আজকের নতুন বিষয় প্রেমিক বশীকরণ টোটকা। আজ আমরা আপনাদের সামনে যে টোটকা উপস্থাপন করছি এটি 200 বছরের পুরাতন বই কোকা পন্ডিতের লজ্জাতুন্নেছা থেকে সংগ্রহ করা হয়েছে। যে কোন প্রেমিকা তার প্রেমিককে বশীকরন করার জন্য এই টোটকা প্রয়োগ করতে পারে। কোন প্রেমিক যদি তার প্রেমিকাকে ফেলে রেখে চলে যায় বা  তাকে আর না ভালোবাসে তাহলে প্রেমিকা এই টোটকা ব্যবহার করে তার প্রেমিককে বশীভূত করতে পারবে। এছাড়াও কোন প্রেমিকা যদি কোন ছেলেকে পছন্দ করে থাকে তাহলে তাকে যদি জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চাই বা তার নিকট যদি তার মনের কথা বলতে না পারে বা সে যদি কঠিন মনের মানুষ হয়ে থাকে তাহলে সে ক্ষেত্রে টোটকা প্রেম করতে পারবে। এই টোটকা যদি আপনি ক্রয় করতে চান তাহলে আপনাকে আমরা যে সমস্ত নিয়মকানুনের কথা এখানে বলব সে সমস্ত সঠিক ভাবে পালন করতে হবে তাহলে আপনি আপনার প্রেমিককে আপনার বশিভূত করতে পারবেন। তাহলে চলুন এই ডবকা সম্পর্কে যাবতীয় বিষয় জেনে নেয়া যাক-

প্রয়োজনীয় উপকরন সমুহ: আপনি যদি এই টোটকা প্রয়োগ করতে চান তাহলে আপনাকে কিছু প্রয়োজনীয় উপকরণ সংগ্রহ করতে হবে চলুন সে সম্পর্কে জেনে নেয়া যাক- তিরিচ্ছের শিকড়,নীলকমলের শিকড়।

নিয়ম কানুন ও প্রয়োগ বিধি: আপনি যদি এই টোটকা প্রেম করতে চান তাহলে অবশ্যই প্রয়োজনীয় উপকরণ সংগ্রহ করে নিন। প্রয়োজনীয় উপকরণ সংগ্রহ করা হয়ে গেলে  তিরিচ্ছের শিকড়, নীলকমলের শিকড় একসাথে পিসে “ওঁ পিঙ্গলাই নম” ১১০০১ বার জব করে অভিমন্ত্রিত করে পানের সাথে উক্ত শিকড় প্রেমিককে খাওয়ালে সে সবসময়ই আপনার বসে থাকবে।

আমাদের এই টোটকা সম্পর্কে যদি আপনাদের কোন ধরনের প্রশ্ন থাকে তাহলে অবশ্যই আপনি আমাদের সাথে ইমেইলে যোগাযোগ করতে পারেন এবং আপনার মতামত প্রকাশ করতে পারেন। এছাড়াও আপনি যদি আমাদের নিকট থেকে কোন ধরনের পরামর্শ গ্রহণ করতে চান বা আমাদের সাথে যে কোন বিষয় নিয়ে সরাসরি কথা বলতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে আলাপন অপশন ব্যবহার করতে পারেন।

 এছাড়াও যেকোনো ধরনের যন্ত্র মন্ত্র তন্ত্র তাবিজ তদবির বশীকরণ ইত্যাদি বিষয়ে প্রয়োগের সময় যে সমস্ত উপকরণ এর প্রয়োজন হয় সেগুলো যদি আপনি সংগ্রহ করতে সক্ষম না হয়ে থাকেন তাহলে আমাদের এই ওয়েবসাইট থেকে আপনি উক্ত উপকরণসমূহ সংগ্রহ করতে পারেন।  এছাড়াও আমাদের কাছে বিভিন্ন ধরনের দুর্মূল্যের বই রয়েছে সেগুলি আপনি সংগ্রহ করতে পারেন।

বি.দ্র: আপনি কখনই কোন প্রকার এসমস্ত টোটকা বা তাবিজ তন্ত্র মন্ত্র কখনই খারাপ কোন কাজের উদ্দেশ্যে ব্যবহার করবেন না। লজ্জাতুন্নেছা যে সকল যন্ত্র মন্ত্র তন্ত্র তাবিজ তদবির ইত্যাদি বিভিন্ন কার্যসিদ্ধির জন্য তুলে ধরা হচ্ছে সেগুলো যদি আপনি সঠিকভাবে তান্ত্রিক গুরু অথবা সাধকের নির্দেশ ব্যতীত প্রয়োগ না করে থাকেন যার ফলে কোন ধরনের ব্যাঘাত ঘটে তাহলে তার জন্য লজ্জাতুন্নেছা কোনভাবেই দায়ী থাকবে না।