প্রেমে পাগল করার তাবিজ

প্রেমে পাগল করার তাবিজঃ

প্রেমিক প্রেমিকার মধ্যে মহব্বত সৃষ্টি এবং মিলনের জন্য এই তদবীরটি পরীক্ষিত এবং আশ্চর্য রকমের ফলদায়ক ও কার্যকারক। এই তাবিজটি বা যন্ত্রটি চার নিয়মে ব্যবহার করা যায়।
এর থেকে আপনি যে কোন একটি নিয়ম ব্যবহার করতে পারেন।
প্রথম নিয়মঃ- এই নক্‌শা কাগজে লিখিয়া মাদুলীতে ভরে ডালিম গাছের ডালে ঝুলাইয়া বাঁধবে। বাতাসে মাদুলীটি নাড়াচাড়া করলে প্রেমিক প্রেমিকার সাথে মিলিবার জন্য অস্থির হয়ে পড়বে।
দ্বিতীয় নিয়মঃ- এই নক্‌শাটি লিখে মাদুলীতে ভরে যে কোন গাছের মধ্যে দাফন করিয়া রাখবে। ইন্‌শা আল্লাহ্ অল্প দিনের মধ্যেই প্রিয়াকে পাবে।
তৃতীয় নিয়মঃ- এই নক্‌শা লিখে গমের আটা দ্বারা ভিতরে নক্‌শা দিয়া গুলি বানিয়ে একুশ দিন পর্যন্ত সকাল বেলা নদীতে বা সমুদ্রে নিক্ষেপ করবে। আল্লাহর রহমতে প্রিয় মিলাবার জন্য পাগল হয়ে যাবে এবং একে অপরকে পাবে।
চতুর্থ নিয়মঃ- এই নক্‌শা লিখিয়া সলিতা বানিয়ে একুশ দিন পর্যন্ত জ্বালাবে। সলিতার মুখ প্রিয়ার বাড়ীর দিকে রাখবে। ইন্‌শা আল্লাহ্ অল্প দিনের ভিতরে প্রিয়াকে লাভ করবে।

নক্‌শাটি এইঃ-

বিঃদ্রঃ- নক্‌শার নিচে প্রথম ডান পার্শ্বের ফলান এর স্থলে প্রেমিকের নাম ও দ্বিতীয় ফলান এর স্থলে প্রেমিকার নাম অবশ্যই লিখতে হবে। যেকোন তাবিজটি কাজে  লাগানোর পূর্বে অবশ্যই মোবাইল এ্যডমিনের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ।।।

ইহা ছাড়াও আমরা এই বিষয়ে আরোও ৫ টি মন্ত্র ও তার ব্যবহার সম্পর্কে আলোচনা করেছি। সেগুলো একসাথে পেতে নিচের ছবিতে ক্লিক করুন। তারপর ডাউনলোড করুন। আপনারা এই ৫ টি মন্ত্র একসাথে PDF File আকারে পাবেন।