প্রেম ভালবাসার সমাধান

প্রেম ভালবাসার সমাধানঃ

কোন ছেলে বা পুরুষ কিংবা কোন প্রেমিক যদি কোন মেয়ে বা নারীকে পছন্দ করে তার ভালবাসা পেতে চায় কিন্তু সেই মেয়ে লোক যদি তার এই প্রস্তাবে রাজী বা খুশী না হয়। অথচ সেই প্রেমিক তার পিছনে পিছনে ঘুর ঘুর করে প্রায় কয়েক বছর শেষ করে ফেলছে কিন্তু তার পক্ষ্য হতে কোন রকম সাড়া বা আশ্বাষ পাওয়া যাচ্ছে না। তাকে কোন ভাবেই বোঝাতে পারছেনা যে আপনি তাকে কত বেশি ভালবাসেন। অথচ তার অপেক্ষায় থাকতে থাকতে আপনার প্রায় অনেক সময় হারিয়ে গেছে আপনার জিবন থেকে। তারপর অনেকের ক্ষেত্রে দেখা যায়, জিবন মরণের ব্যপার হয়ে দাঁড়ায়। ঠিক তাদের ক্ষেত্রেই এই তাবিজটি ব্যবহার করা সবচেয়ে সহজ প্রক্রিয়া বলে আমি মনে করি। কারণ এই তাবিজটি অনেক পরীক্ষিত ও বহুল ফলপ্রদ।

 প্রয়োগ বিধিঃ- যদি কোন ব্যক্তি কোন মেয়েকে পেতে চায়। আর যদি ঐ মেয়ে তাকে ধরা না দেয়। তাহলে নিম্নের তাবিজটি লিখে ঐ তাবিজের নিচে মেয়ে ও তার মায়ের নাম লিখবে পরে ছেলে ও তার পিতার নাম লিখে উক্ত মেয়ের ঘরে অথবা মেয়ে যে পথ দিয়ে চলাচল করে ঠিক ঐ পথে গেড়ে দিবে। নিশ্চয় ঐ মেয়ে প্রাণ ভরা ভালবাসা নিয়ে তার কাছে ছুটে আসবে।

নকশাটি এইঃ-

বিঃদ্রঃ- এই তাবিজটি ব্যবহারের পূর্বে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করুন। কারণ ইহা ছাড়াও আরোও কিছু নিয়ম আছে যা ব্যবহার করলে আরোও দ্রুত ফল পাওয়া যাবে। ধন্যবাদ।।।

ইহা ছাড়াও আমরা এই বিষয়ে আরোও ৫ টি মন্ত্র ও তার ব্যবহার সম্পর্কে আলোচনা করেছি। সেগুলো একসাথে পেতে নিচের ছবিতে ক্লিক করুন। তারপর ডাউনলোড করুন। আপনারা এই ৫ টি মন্ত্র একসাথে PDF File আকারে পাবেন।