ফুল বশীকরণ মন্ত্র যে এই ফুল শুকবে সই বশীভূত হবে। Lojjatun Nesa

ফুল বশীকরণ মন্ত্র যে এই ফুল শুকবে সই বশীভূত হবেঃ

লজ্জাতুন্নেসা এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের ন্যায় এবারও আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি আমাদের আজকের নতুন বিষয়ে ফুল বশীকরণ মন্ত্র। আজ আমরা আপনাদের সামনে যে বশীকরণ মন্ত্র তুলে ধরছি শুধু মাত্র আপনি একটি ফুল দিয়ে আপনার কাঙ্খিত ব্যক্তিকে আপনি বশীভূত করতে পারবেন। এই বশীকরণ মন্ত্র টি স্ত্রী পুরুষ উভয়ই প্রয়োগ করতে পারবে। এই মন্ত্রটি আপনি যদি কোন প্রকার সৎ কাজের উদ্দেশ্যে ব্যবহার করে থাকেন তাহলে আপনি সম্পূর্ণ রূপে এর ফলাফল ভোগ করতে পারবেন। আপনি যদি মনের মধ্যে কোন অসৎ কোন চিন্তা ভাবনা নিয়ে কাজটি করতে যান তাহলে এর কোন ফলাফল তো পাবেন না সেই সাথে আপনি আরো ক্ষতি গ্রস্ত হবেন।

এই বশীকরণ মন্ত্র প্রয়োগ করার জন্য আমাদের যে মন্ত্র টি প্রয়োজন 40 এই মন্ত্রটি প্রথমে আমরা দেখে নেই-

“ওঁ চামুণ্ডে জয় জয় বশ্যংকরি

জয় জয় সর্ব সত্বাৎ নমঃস্বাহা।।”

প্রয়োজনীয় সামগ্রী: আজ আমরা আপনাদের সামনে যে বশীকরণ মন্ত্র তুলে ধরছি তা হয়তো আপনি এতক্ষণ বুঝতে পারছেন যে আপনাকে শুধুমাত্র একটি ফুল সংগ্রহ করতে হবে।

নিয়ম কানুন ও প্রয়োগ পদ্ধতি: প্রথমে আপনাদেরকে বলবো মন্ত্রটি খুব ভালোভাবে মুখস্থ করে নেন তা না হলে মন্ত্র উচ্চারণের কোনো ধরনের ভুল হলে আপনি কোন প্রকার ফলাফল পাবেন না। তারপর কোন সিদ্ধি যোগে বা গ্রহণকালে গুরু পোষ্য যোগ বা অন্য কোনো সভ্য যোগে বিধি পূর্বক শুদ্ধতার সাথে একান্তে এই মন্ত্র 10 হাজার বার জপ করতে হবে। তারপর 108 বার আহুতি দিয়ে একে প্রভাবশালী করতে হবে। তাহলে মন্ত্র টি সিদ্ধ হবে।

আপনি এই কাজটি করার জন্য যেকোন রবিবার 108 বার এই মন্ত্র পড়ে কোন ফুল নিয়ে রাতে তিনবার ফুঁ দিবেন তারপর আপনি ওই ফুল যাকেই শক্তি দিবেন সে আপনার বশীভূত হবে।

আমাদের এই আলোচনা সম্পর্কে যদি আপনাদের কোন ধরনের প্রশ্ন থাকে তাহলে অবশ্যই আপনি আমাদেরকে কমেন্ট করতে পারেন বা ই মেইল করতে পারেন বা আপনি যদি আমাদের সাথে সরাসরি কথা বলতে চান তাহলে অবশ্যই আপনি আমাদের এই ওয়েবসাইটে আলাপন অপশন ব্যবহার করতে পারেন।

বি.দ্র: খারাপ কোন কাজের উদ্দেশ্য নিয়ে আপনি এই কাজটি করতে যাবে না তাহলে আপনি নিজে ক্ষতিগ্রস্ত হবেন।