বউ/স্ত্রী বশীকরণ মন্ত্র

বউ/স্ত্রী বশীকরণ মন্ত্রঃ

আমাদের আজকের আলোচনা বউ বা স্ত্রী বশীকরণ। যে বউ বা স্ত্রী স্বামীর কথা শোনে না, কিংবা স্বামী কিছুতেই বউয়ের কাছে তার প্রাপ্য ভালোবাসা পাচ্ছে না ঠিক তাদের জন্যেই আমাদের এই মন্ত্রটি।

আজকের এই মন্ত্রটি খুব ছোট্ট একটি মন্ত্র যা ব্যবহার করাও খুব সহজ।

মন্ত্রঃ-

“রাম একাকী কুল্লে ফালে ও কাকী

কাওমে তোর

লাগলে মোরকা সব ফেলিহ।

ও তনে তোর না লাগিলে হামি ও

তনে তোর

না লাগিলে হামি ও তনে মরতেহ।

মোহাম্মদী কা থাকিলে তার

হে আঁচলে

আমি নে বঞ্চি থো

ছো ছো ছো

ফোরু মন্ত্র আল্লা বাচা”

প্রয়োগ বিধিঃ- এই মন্ত্রটি কোন আমাবস্যাঁর রাতে, রাত ১২ টার পরে একটানা একুশবার পড়ে মন্ত্রটি মুখস্ত করতে হবে। একুশ বারের বেশি যেন পড়তে না হয়। মন্ত্রটি সিদ্ধ করতে হবে। মন্ত্রটি সিদ্ধ হয়ে গেলে যেকোনদিন ব্যবহার করতে পারবেন। তবে শনিবার ও মঙ্গলবার হলে ভালো হয়। এই দুইদিন ব্যবহার করলে ভালো ফলাফল পাবেন। এর জন্য আপনার স্ত্রী বা বউয়ের পরনের শাড়ীর আঁচলে এক কোনায় মন্ত্রটি ২১ বার পড়ে ফুঁ দিবেন আর তিনটি গিট দিবেন। প্রতি সাত বার পড়ে একবার করে গিট দিবেন। এভাবে তিনবার দিবেন। তিনটি গিট দেওয়া হয়ে গেলেই দেখা যাবে যে, সে মাটিতে পড়ে গেছে। তবে চিন্তার কোন কারণ নাই। কারন সে এতই উতালা হবে যে, তার মনের ভারসাম্য সে হারিয়ে ফেলবে, তারপর তেনাকে মাটি থেকে তুলে তার কোমরে আসতে করে তিনটি লাথি দিবেন। তবেই সে সুস্থ হবে। এই কাজ সঠিক ভাবে প্রয়োগ করতে পারলে সে সারাজিবন আপনাকে ভালোবাসবে এবং আপনার কথার বাইরে কিছুই করার চেষ্টা করবে না।

ইহা ছাড়াও আমাদের প্রতিষ্ঠান আপনাদেরকে বর্তমানে ফ্রিতেই নারী, স্ত্রী, বিবাহিত মহিলা ও মনপছন্দ রমণী বশীকরণ করার সহজ মন্ত্র ও তন্ত্র দিতেছে। এটা খুব সিমিত সময়ের জন্য। তাই আপনারা আর দেরী না করে এখনি নিচের ছবিতে ক্লিক করুন ও PDF File টি ডাউনলোড করুন। ধন্যবাদ।।।