বশীকরণে ত্রাটক প্রয়োগ

বশীকরণে ত্রাটক প্রয়োগঃ

ত্রাটক সাধনা

ত্রাটক দিয়ে বশীকরণ বা কারোর মনকে নিজের প্রতি আকৃষ্ট করার উপায়ঃ

বর্তমানে ত্রাটক ( সুপারভিষন) এমন একটি শক্তিশালী বিদ্যা যা অন্য সব বিদ্যাকে হার মানায়। যারা ত্রাটক সম্পর্কে কিছুটা হলেও জানে তাদের সবারই আকাঙ্খা হচ্ছে ত্রাটক শেখা। কিন্তু এটা শেখা তো সহজ বিষয় নয়। তবে একটি সুখবরঃ যে আমরা অনেক কষ্টে ত্রাটকের একটি অধ্যায় দিয়ে বশীকরণের উপায় বের করেছি। যেটা দিয়ে আপনি ১-৩ দিনের মধ্যে যে কাউকে বশিভূত করে ফেলতে পারবেন। এই নিয়মটির কাজ হচ্ছে আপনি যে কারো অন্তরে বা হৃদয়ে ঢুকতে পারবেন এবং তার হৃদয়কে আপনার দিকে আকৃষ্ট করতে পারবেন। এটা করতে তেমন কিছুর প্রয়োজন পড়েনা, শুধু যাকে বশ করবেন তার একখানা ছবি প্রয়োজন হবে। তবে যদি সে পরিচিত হয় তাহলে অরোও দ্রুত রেজাল্ট পাবেন। এই শক্তি দিয়ে আপনি যে কারো হৃদয়ে ঢুকতে পারবেন অর্থাত তার হৃদয়ে ঢুকতে পারলে তার ভেতরে কি আছে না আছে, যেমন অতীতের কোন স্মৃতি, বর্তমান অবস্থা, ভবিষ্যতের জন্য কি ভাবছে এগুলো সবই জানতে পারবেন । সে যদি আপনাকে বাহির থেকে ভালবাসে, কখনো আপনাকে মন থেকে ভালবেসেছে কিনা তাও জানতে পারবেন। সে যদি আপনাকে ভুলে অন্যের সাথে ফোন আলাপন করে কিংবা অন্য কোন প্রেমিকের সাথে দেখা করে সেটাও জানতে পারবেন এবং এই ত্রাটক শক্তির মাধ্যমে তাদের সম্পর্ক বিছিন্ন করতে পারবেন। তারপর আপনার ত্রাটক শক্তির মাধ্যমে তাকে আবার ফিরে পাবেন।। সারাজিবনের জন্য আপনার করে নিতে পারবেন।

বি:দ্র: এটা সর্বসাধারনের জন্য নয়। তাই নিয়ম টি প্রকাশ করা হলো না। কেউ যদি নিয়মটি শিখতে চান তাহলে যোগাযোগ করতে পারেন।

শর্তাবলীঃ এটা খুবই গোপনীয় একটি নিয়ম তাই শেখার পরে অতি গোপনীয় রাখতে হবে।

হাদিয়াঃ এটা শেখার জন্য আপনাকে 12000/- (বার হাজার) টাকা দিতে হবে। কাজ হবে ১০০% কারন ত্রাটকে কোন ভুল হয়না। তবে যদি কাজ না হয় তাহলে আমাদের প্রতিষ্ঠান দায়ী থাকবে।

যোগাযোগ করুন: +8801767296990

মেডিটেশন করার জন্য উপরোক্ত বইটি আপনাকে শতভাগ সহযোগীতা করবে, তাই এই বইটি সংগ্রহ করুন। এই বইটির মূল্য- ১০০০০(দশ হাজার) টাকা।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ} ***লজ্জাতুন নেছা বইটি ১-৭ খন্ড ফ্রিতে পেতে চাইলে এখুনি উপরের এ্যড টিতে ক্লিক করুন***