বশীকরণে সুপারী পড়া মন্ত্র

বশীকরণে সুপারী পড়া মন্ত্রঃ

হ্যালো বন্ধুরা সমাজের বিভিন্ন কর্ম ব্যস্ততার মাঝে অনেক সময় একটু শান্তির জন্যে মানুষ মরিয়া হয়ে পড়ে। আবার অনেক সময় দেখা যায় মানুষ সামান্য সুখের আশায় অসংখ্য টাকা পয়সা ব্যয় করে। আবার অনেকের ক্ষেত্রে দেখা গেছে, অনেক সুখ বিসর্জন দিয়ে মানুষ ছুটছে টাকার পিছন পিছনে। কিন্তু দেখা যায় অনেক সময় মানুষের মনের শান্তির জন্যেই অধিক পরিশ্রম করে ও অর্থ সম্পদ বিনিময় করে। শুধু একটু শান্তির আশায়। অনেক সময় মনের মানুষের জন্য, মানুষ অনেক কিছু করে। শুধু মনের মানুষটিকে খুশি রাখতে বা সবসময় তার সদয় থাকতে। অনেক সময় দেখা যায় মনের মানুষটি নিজের আয়ত্বে না থাকায়, নিজের মনে কোন ধরনের শান্তি বা সুখ থাকে না। তাই নিজের মনের মানুষকে সারাক্ষন কাছে কাছে বা নিজের আয়ত্বে রাখতে আপনি এই সহজ প্রক্রিয়াটি অবলম্বন করতে পারেন।

বশীকরণ সুপারী মন্ত্রঃ

মন্ত্রঃ-

“ওঁ নমো সুপারী কাম নিগারী

রাজা প্রজাখরী পিয়ারী

মন্ত্র পঢ়ি লগাউঁ তোহি কলেজা

লা লয়ে তেহি জীবতা চাহে

পাগল তলী সুবা সঙ্গ মশান।

সো বশ্য ন হোয় তো যতি হনুমান কী আন্

শব্দ সাঁচা পিণ্ড ফুরোঁ

মন্ত্র ঈশ্বরী বাচা

সত্যইয়হ্ নাম আদেশ গুরুকা।”

চন্দ্রগ্রহণ বা সূর্য্যগ্রহণকালে উক্ত মন্ত্র ১০০৮ বার পাঠ করে ৭ টি সুপারী অভিমন্ত্রিত করে নেবেন। এই সুপারী পানের সঙ্গে দিয়ে যে স্ত্রী লোক কিংবা কোন পুরুষ লোককে খাওয়াবেন সে আপনার প্রতি আকৃষ্ট হয়ে পড়বে, আপনাকে সর্বদা কাছে পাবার জন্যে ছটফট করবে।

বিঃদ্রঃ- আসলে বন্ধুগণ এই প্রক্রিয়া খুবই সহজ তবে সূর্য্যগ্রহণ কাল ছাড়াও এই মন্ত্র কাজে লাগানো যায় যাদের একান্তই প্রয়োজন তারা আমাদের যোগাযোগ পেইজে গিয়ে যোগাযোগ করে জেনে নিন। আর আপনারা যদি আমাদের মাধ্যমেও এই ধরণের বশীকরণ কাজ করাতে চান তবে । আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ।

ইহা ছাড়াও আমরা এই বিষয়ে আরোও ৫ টি মন্ত্র ও তার ব্যবহার সম্পর্কে আলোচনা করেছি। সেগুলো একসাথে পেতে নিচের ছবিতে ক্লিক করুন। তারপর ডাউনলোড করুন। আপনারা এই ৫ টি মন্ত্র একসাথে PDF File আকারে পাবেন।