বিবাহিত নারী বশিকরন

বিবাহিত নারী বশিকরনঃ

আপনি যদি কোন বিবাহিত মহিলার প্রতি আকৃষ্ট হয়ে থাকেন তবে আপনি আপনার মনের কথা বা ভালবাসার কথাটি তাকে বলতে পারছেন না। কিংবা আপনি যদি চান ঐ মহিলা আপনাকেই আগে ভালবাসার কথাটি বলুক বা আপনাকে সে আগে প্রেম নিবেদন করুক। তাহলে এই কাজটি আপনি প্রয়োগ করতে পারেন। তবে একটি কথা আগাম বলে রাখি এই বশিকরন কাজটি করলে আপনি তাকে ৩২১ দিন আপনার বশে রাখতে পারবেন বা এই বশিকরন প্রভাব ৩২১ দিন পর্যন্ত প্রভাব বিস্তার করে। একবার এই বশিকরন প্রয়োগ করলে এর থেকে মুক্তি পাওয়া খুবই কষ্ট সাধ্য হয়ে পড়ে। তাই আপনারা ভেবে চিন্তে এই মহিলা বশিকরন প্রয়োগটি করবেন।

এই মহিলা বশিকরন প্রয়োগটি করতে চাইলে কয়েকটি জিনিসের প্রয়োজন হবে তাহলোঃ-

কর্পূর, সিঁদুর, ৩২১টি বাঁসমতি চাল, একটি কাগজে আঁকা মহিলা আঁকৃতির ছবি এবং আপনার যেকোন পরনের কাপড়।

যেকোন পূর্ণিমার রাত্রে কাগজে রাখা মহিলা আকৃতির ছবিটি আপনার সামনে রাখবেন। তারপর ছবিটির মাঝখানে ৩২১টি বাঁসমতি চাল রাখবেন। তারপর ছবিটির পাশে একটি মোবাতি জ্বালাবেন। এরপর ছবিটির চারপাশে চারটি কর্পূর রাখবেন। এবার নিম্নলিখিত মন্ত্রটি ৩২১ বার পড়ে ছবিটির মাথায় সিঁদুর পরিয়ে দিবেন।

মন্ত্রটি এইঃ- “ওঁ নমোঃ মহাযক্ষিণী অমুকং মে বশ্যং কুরু কুরু স্বাহা।”

মন্ত্রটি ৩২১ বার পাঠ করতে হবে।

তারপর এগুলি আপনার ব্যবহার করা যেকোন একটি কাপড়ে করে, বেঁধে শ্মশান বা কবর স্থানে পুঁতে দিবেন। তবে মনে রাখবেন এই প্রয়োগটি শুধু একবারেই করতে পারবেন। কোন খারাপ কাজ বা ফাজলামির জন্য করবেন না। আমাদের পোষ্টটি আপনাদের বন্ধুদেরকে ফেইবুকের মাধ্যমে শেয়ার করুন। ধন্যবাদ।

ইহা ছাড়াও আমাদের প্রতিষ্ঠান আপনাদেরকে বর্তমানে ফ্রিতেই নারী, স্ত্রী, বিবাহিত মহিলা ও মনপছন্দ রমণী বশীকরণ করার সহজ মন্ত্র ও তন্ত্র দিতেছে। এটা খুব সিমিত সময়ের জন্য। তাই আপনারা আর দেরী না করে এখনি নিচের ছবিতে ক্লিক করুন ও PDF File টি ডাউনলোড করুন। ধন্যবাদ।।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}