বিশিষ্ট আকর্ষণ মন্ত্র দিয়ে যা খুশি তাই করুন। Lojjatun Nesa

বিশিষ্ট আকর্ষণ মন্ত্র দিয়ে যা খুশি তাই করুনঃ

লজ্জাতুন্নেছা এর পক্ষ থেকে আপনাদেরকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের মতো এবারও আমরা আপনাদের সামনে কিছু নতুন বিষয় নিয়ে হাজির হয়েছি আমাদের আজকের নতুন বিষয় বিশিষ্ট আকর্ষণ মন্ত্র। আজ আমি আপনাদের সামনে যে বিষয়টি তুলে ধরব আপনার কাংখিত ব্যক্তি যদি বহু দূরে থাকে আপনি যদি থাকে আকর্ষন করাতে চান তাহলে এই পদ্ধতি আপনি প্রয়োগ করতে পারবে।  অর্থাৎ আপনি যদি কাউকে পছন্দ করে থাকেন সেযদি অনেক দূরে থাকে তাহলে আপনি এই আকর্ষণ মন্ত্র প্রয়োগ করে আপনি তাকে আপনার কাছে পেতে পারেন। আজ আমি আপনাদের কে এখানে যে বিষয়ে বলব এই বিষয়টি স্ত্রী-পুরুষ সহজেই আকর্ষণ ও সম্মোহন করা যাবে। উক্ত কাজটি স্ত্রী ও পুরুষ উভয় করতে পারবেন। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে আপনি যদি সারা জীবনের মতন তাকে কাছে পেতে চান তাহলে আপনি এই কাজটি করতে পারেন তাছাড়া আপনি যদি শুধুমাত্র ভোগের আশায় এই কাজটি করতে চান তাহলে এটি থেকে সম্পূর্ণরূপে বিরত থাকুন।

তাহলে চলুন বিশিষ্ট আকর্ষণ করার জন্য যে মন্ত্র প্রয়োজন সে এই মন্ত্রটি দেখে নেয়া যাক-

“ওঁ নমঃ দেব আদিরূপায় অমুকস্য আকর্ষণং কুরু কুরু স্বাহা।”

প্রয়োজনীয় সামগ্রী:  আপনি যদি এই বিশিষ্ট আকর্ষণ মন্ত্র প্রয়োগ করতে চান তাহলে অবশ্যই আপনাকে কিছু প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করতে হবে চলুন সেগুলো দেখে নেয়া যাক- গোরোচনা,কালো ধুতরা রস, করবির কলম, ভোজ পত্র।

নিয়ম কানুন: প্রথমেই আপনাদের কে বলবো উপরক্ত মন্ত্রটি খুব ভালোভাবে আপনারা মুখস্ত করে নিন তা না হলে মন্ত্র উচ্চারণে কোনরকম ভুল হলে এই মন্ত্র প্রয়োগে আপনি কোন প্রকার ফলাফল পাবেন না। মন্ত্রটি মুখস্থ করা হয়ে গেলে অবশ্যই মন্ত্রটিকে সিদ্ধ করে নিতে হবে। মন্ত্রটি স্বয়ং সিদ্ধ নয়। মন্ত্রটি সিদ্ধ করে নেওয়ার জন্য আপনি যে কোনো মঙ্গলবার দিন ভালো একটি সময় দেখে নিজে পাক-পবিত্র হয়ে আপনি যে স্থানে বসে মন্ত্রটি সিদ্ধ করবেন সেই স্থান টি পাক-পবিত্র করে নিয়ে উক্ত মন্ত্র আপনি দশ হাজার বার জব করবেন। তাহলে মন্ত্র টি সিদ্ধ হবে। আপনি যখন মন্ত্র সিদ্ধ করবেন তখন আপনি কোন প্রকার কারো সাথে কথা বলবেন না এবং কেউ জানো আপনাকে না থাকে।

প্রয়োগ পদ্ধতি : মন্ত্র সিদ্ধ করা হয়ে গেলে আপনি যখন একটি প্রয়োগ করতে যাবেন তখন কোন গুরুপুষ্যযোগে গোরচনা কাল ধুতুরার রস মিশিয়ে কালিমা নিয়ে সাদা কবির কলোম দিয়ে ভোজ পত্রের উপর সংশ্লিষ্ট ব্যক্তির নাম ও মন্ত্রটি লিখতে হবে। মন্ত্রের মধ্যে যেখানে অমুক শব্দটি রয়েছে সেখানে অবশ্যই কাংখিত ব্যাক্তির নাম লিখবেন। লেখা হয়ে গেলে উক্ত ভোজপত্র টি আগুনে কিছুক্ষণ সেকতে হবে। এর ফলে আপনার কাংখিত ব্যাক্তির যত দূরেই থাকুক না কেন সে আপনার প্রতি আকর্ষণ হবে।

আপনি যদি আমাদের এই বিশিষ্ট আকর্ষণ মন্ত্র সম্পর্কে কোন ধরনের প্রশ্ন করতে চান তাহলে অবশ্যই আপনি আমাদের কি মেইল করতে পারেন না আপনি যদি আমাদের সাথে সরাসরি কথা বলতে চান তাহলে আপনি আমাদের এই ওয়েবসাইটে আলাপন অপশন ব্যবহার করতে পারেন।

বি.দ্র: কাউকে  কোন প্রকার ক্ষতি করার কোন উদ্দেশ্য নিয়ে আপনি এই কাজটি করতে যাবেন না।