বীর সিদ্ধি মন্ত্র দিয়ে বশীকরণ করে যা খুশি তাই করুন। Lojjatun Nesa

বীর সিদ্ধি মন্ত্র দিয়ে বশীকরণ করে যা খুশি তাই করুনঃ

লজ্জাতুন্নেছা পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের মতো এবারও আমরা আরও একটি নতুন বিষয় না আপনাদের সামনে হাজির হয়েছে আমাদের আজকের নতুন বিষয় বীর সিদ্ধি মন্ত্র। এই মন্ত্রের মাধ্যমে আপনি যে কোন নারী বা পুরুষকে খুব সহজেই আপনার বশীভূত করতে পারবেন। এই মন্ত্রটি যে কোন স্ত্রী পুরুষ প্রয়োগ করতে পারবে। আজ আমরা এখানে যে সমস্ত নিয়মকানুনের কথা বলব সেগুলো যদি আপনি সঠিকভাবে প্রয়োগ করতে পারেন তাহলে আপনি খুব সহজেই যে কোন স্ত্রী বা পুরুষকে আপনার বশীভূত করতে পারবেন। আজ আমরা আপনাদের সামনে যে মন্ত্রটি তুলে ধরেছে এই মন্ত্রটি খুবই শক্তিশালী একটি বশীকরণ মন্ত্র। আমরা যে সমস্ত নিয়মকানুনের কথাগুলো বলছি আপনারা সেগুলি খুব ভালো ভাবে লক্ষ্য করা।

 চলুন প্রথমে বি সিদ্ধি মন্ত্র টি দেখে নেয়া যাক-

“কালী কালী মহাকালী।

ইন্দ্র কী বেটী,

ব্রহ্ম কী শালী।

বালক কী রখবালী।

কালে কী জয়কালী।

ভৈরো কপালী।

জটা রাতো খেলে।

বন্দ হাথ কৈড়ো মঠা।

সমনিয়া বীর।

চৌহটে লড়াক

সমানিয়া বীর।

বজ্র কায়া।

সিংহ করণ নরসিংহ ছায়া।

নরসিংহ ফোড় কপাল চলায়া।

খোল লোহে কাকুণ্ডা।

মেরা তেরা বান ফটকা।

ভুগোল বৈঢ়ান।

কাল ভৈরো বাবা নাহরসিংহ

অপনী চৌকী বঠান।

শব্দ সাঁচা, ফুরে মন্ত্র ঈশ্বরহো বাচা।”

প্রয়োজনীয় সামগ্রী: আপনি যদি এই মন্ত্রটি প্রয়োগ করতে চান তাহলে অবশ্যই আপনাকে সংগ্রহ করতে হবে সরিষার তেল এবং প্রদীপ। তাছাড়া আপনাকে আর কোন কিছু সংগ্রহ করতে হবে না।

নিয়ম কারণ ও প্রয়োগ বিধি: প্রথমে বলব মন্ত্রটি আপনারা খুব ভালোভাবে মুখস্থ করে নিন তাহলে আপনার মন্ত্র উচ্চারণে কোন প্রকার ভুল হওয়ার সম্ভাবনা থাকবে না। মন্ত্রোচ্চারণের ভুল হলে আপনি এই মন্ত্র প্রয়োগ করে কোন প্রকার ফলাফল পাবেন না। মন্ত্র মুখস্থ করা হয়ে গেলে যে কোন শনিবার রাতে সরিষার তেলের প্রদীপ জ্বালিয়ে দক্ষিণ দিকে মুখ করে এই মন্ত্র জপ করতে হবে। লোবান জানিয়ে রাখতে হবে এবং এই মন্ত্র প্রতি রাতে 1008 দফা জপ করতে হবে। এই প্রয়োগ 41 রাত্রি করলেই সিদ্ধি লাভ হবে।

মন্ত্র সিদ্ধ হবার পর সাধক যখন প্রয়োজন হবে তখন ঐ মন্ত্র 7 বার করে যে স্ত্রী বা পুরুষকে ফু মারবে সে সাধনে বশীভূত হবে।

আমাদের এই বশীকরণ মন্ত্র সম্পর্কে যদি আপনাদের কোন ধরনের প্রশ্ন থাকে বা আপনার কোন মন্তব্য থাকে তাহলে আপনি আমাদেরকে ইমেইল করতে পারেন বা কমেন্ট করতে পারেন। সেই সাথে আপনি যদি আমাদের কাছ থেকে কোন ধরনের পরামর্শ নিতে চান বা আপনি যদি আমাদের সাথে কোন প্রকার সরাসরি কথা বলতে চান তাহলে আপনি আমাদের এই ওয়েবসাইটে আলাপন অপশন ব্যবহার করতে পারেন।

বি.দ্র: খারাপ গণ মনো বাসনা নিয়ে আপনি কাজটি করতে যাবে না তাহলে আপনি নিজে ক্ষতিগ্রস্ত হবেন।